মাদরাসার ভ্যান খালে পড়ে দুই শিক্ষার্থী নিহত! আহত ৯

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০১৯

ডেস্ক রিপোর্ট: বরিশালের উজিরপুর উপজেলার মুলপাইন গ্রামে মাদরাসায় যাওয়ার পথে ইঞ্জিনচালিত ভ্যান খালে পড়ে দুই শিশু নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও ৯ জন। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হচ্ছে- উজিরপুর উপজেলার মুলপাইন গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে লামিয়া (৬) ও শাকরাল গ্রামের সেলিম হাওলাদারের ছেলে মো. আব্দুল্লাহ (৭)।

আহতরা হচ্ছে- মো. হোসাইন, আছফিয়া, রহমত উল্লাহ, মো. আতিক, মো. তামিম, রিয়াজ মাহমুদ, আব্দুল্লাহ আল মাহিন, মো. আব্দুর রহমান ও বেল্লাল। এদের মধ্যে গুরুতর আহত চারজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হতাহতরা মুলপাইন দারুস সুন্নাহ নুরানী ও হাফেজি মাদরাসার শিশু শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, প্রতিদিনের ন্যায় সকালে মাদরাসার ইঞ্জিনচালিত ভ্যান আশেপাশের বিভিন্ন গ্রাম থেকে শিশুদের নিয়ে মাদরাসার উদ্দেশ্যে রওয়ানা দেয়। মাদরাসা সংলগ্ন সড়কের মোড় ঘোরার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ভ্যানটি উল্টে খালে পড়ে যায়। এ সময় ভ্যানের মধ্যে থাকা দুই শিশু নিহত এবং অপর ৯ শিশু আহত হয়।

উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, ইঞ্জিনচালিত ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে খালের মধ্যে পড়ে যায়। এতে দুই শিশুর মৃত্যু হয় । পুলিশ ও স্থানীয়রা আহত শিশুদের উদ্ধার করে ৯ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এদের মধ্যে গুরুতর আহত চারজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।