মৌলভীবাজারে ভোক্তা-অধিকার অধিদপ্তর এবং র‌্যাব এর যৌথ অভিযানে ৩০ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২১
ছবি ধলাইর ডাক

কমলগঞ্জ প্রতিনিধি: জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) মৌলভীবাজার সদর উপজেলার শমসেরনগর রোড, শাহ মোস্তফা কলেজ রোড, চৌমুহনাসহ বিভিন্ন জায়গায় বিভিন্ন প্রতিষ্ঠানে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। উক্ত অভিযানে ইন্সপেক্টর মো: ইকবাল পারভেজ এর নেতৃত্বে র‌্যাব-৯ এর আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

উক্ত তদারকি অভিযানে হাসপাতালের ফ্রিজে কাঁচা মাছ মাংসের সাথে ঔষধ সংরক্ষণ করা, মেয়াদ উত্তীর্ণ ঔষধ ফ্রিজে সংরক্ষণ করা, সেবার মূল্য তালিকা দৃশ্যমান স্থানে প্রদর্শন না করা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি ও সংরক্ষণ করা, মিষ্টির মধ্যে মাছি থাকা, খাদ্য পণ্যে পোড়া তেল ব্যবহার করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে শমসেরনগর রোডে অবস্থিত ইউনিক প্রাইভেট হাসপাতালকে ১০ হাজার টাকা, শাহ মোস্তফা কলেজ রোডে অবস্থিত স্বাদ এন্ড কোং কে ২০ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

উক্ত তদারকি অভিযানে উপস্থিত থেকে সহযোগিতা করেন সিভিল সার্জনের প্রতিনিধি মেডিকেল অফিসার ডা: আকাশ রায় এবং জেলা স্যানিটারী ইন্সপেক্টর দীপংকর ব্রহ্মচারী।