রংপুরে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত বেড়ে ৯

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২২
সংগৃহীত

ধলাই ডেস্ক: রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৯ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন প্রায় অর্ধশতাধিক যাত্রী। তাদের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রোববার রাত সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলার ইকোরচালী হাজীপাড়া এলাকায় খারুভাজ সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি কর্মকর্তা শেখ মাহবুব মোরশেদ।

তিনি বলেন, রাত সাড়ে ১২টার দিকে ঠাকুরগাঁওয়ের রানীশৈংকল থেকে ঢাকাগামী ইসলাম পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা জোয়ানা পরিবহনের সংঘর্ষ  ঘটে । এতে ঘটনাস্থলে পাঁচজন নিহত হন। নিহতদের মধ্যে বাসচালক জীবন, ধননজয়, শামীম ও নীলফামারী জেলার সৈয়দপুরের অলিউর রহমান জুয়েলের পরিচয় পাওয়া গেছে। অন্যদের পরিচয় এখনো শনাক্ত করা সম্ভব হয়নি।

সোমবার বেলা ১১টা পর্যন্ত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো চারজন মারা যান।এছাড়া আহত কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানান তিনি।

তারাগঞ্জ থানার ওসি সুশান্ত কুমার সরকার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে।  এ ঘটনায় এখনো মামলা হয়নি। বিষয়টি দেখছে হাইওয়ে পুলিশ।