শিশুদের খেলনায় ইয়াবা ঢুকিয়ে কুরিয়ারের মাধ্যমে পাচার

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২১
সংগৃহীত

ধলাই ডেস্ক: বরিশাল নগরীর বাংলাবাজার এলাকায় শিশুদের খেলনায় ইয়াবা ঢুকিয়ে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাচারের সময় এক নারীসহ তিনজনকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে শিশুদের একটি খেলনা মোটরসাইকেল উদ্ধার করা হয়। খেলনাটি তল্লাশি করে ৩ হাজার ৮৫০ পিস ইয়াবা পাওয়া যায়।

আটকরা হলেন, বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া এলাকার সজল খান ও তার স্ত্রী অ্যানী আক্তার এবং ঝালকাঠির নলছিটি উপজেলার শামীম হাওলাদার।

মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক মো. আব্দুর রহমান মুকুল জানান, শিশুদের খেলনায় ইয়াবা ঢুকিয়ে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাচার করা হবে, এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে নগরীর বাংলাবাজার সংলগ্ন একটি কুরিয়ার সার্ভিসের সামনে অবস্থান নেয় মহানগর গোয়েন্দা (ডিবি) শাখার একদল পুলিশ। এ সময় শিশুদের খেলনা মোটরসাইকেলসহ সজল খান এবং শামীমকে আটক করা হয়।

ডিবি পুলিশের এই কর্মকর্তা বলেন, পরে খেলনা মোটরসাইকেলটি খুলে এর বডির বিভিন্ন স্থানে বিশেষ কৌশলে রাখা ৩ হাজার ৮৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদে সজল তার নলছিটির দপদপিয়ার বাসায় আরও ইয়াবা থাকার কথা স্বীকার করেন। সজলের দপদপিয়ার ভাড়া বাসায় তল্লাশি চালিয়ে আরও ১ হাজার পিস ইয়াবাসহ সজলের স্ত্রী অ্যানীকে আটক করা হয়।

সূত্র|: জাগো নিউজ…