শ্রীমঙ্গলের `অন্তর’ হত্যাচেষ্টার প্রধান অভিযুক্ত স্টেপ সাগর ও তার সহযোগী সহ আটক

প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ, জুলাই ৯, ২০১৯

শ্রীমঙ্গল সংবাদদাতা: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় বেপরোয়া কর্মকান্ডে সাথে জড়িত শহরের শ্যামলী আ/ এলাকার মৃত মাছিম মিয়ার ছেলে আসিকুর রহমান সাগর (স্টেপ সাগর) (১৮) ও তার সহযোগী ক্যাথলিক মিশন (পাদরি বাংলা)রোডের বিস্নু দেব এর ছেলে দ্বীপ সাগর দেব (১৮)কে আটক করেছে পুলিশ।

সিনিয়র সহকারী পুলিশ সুপার(শ্রীমঙ্গল কমলগঞ্জ)  সার্কেল মো. আশরাফুজ্জামান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ সোমবার (৮জুলাই)বিকালে তথ্যপ্রযুক্তির মাধ্যমে হবিগঞ্জ জেলাধীন মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া সুরমা নোয়াহাটি বাজারের পাশে স্টেপ সাগরের আত্মীয়ের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ। শ্রীমঙ্গলে নিয়ে আসার পর শহরের গুহ রোডের বনশ্রী নার্সারী থেকে স্টেপ সাগর ও তার সহযোগীর দেওয়া তথ্য অনুযায়ী তাদেরকে নিয়ে  রাত নয়টার দিকে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে  পুলিশ। তাৎক্ষণিক এক প্রেসব্রিফিংয়ে সিনিয়র  সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেল)
আশরাফুজ্জান বলেন একটি উঠতি  কিশোরদের একটি ভয়ংকর গ্রুপ যেটা আমাদের শ্রীমঙ্গলের জনগনের জন্য আতংকের ছিল তাদের আটক করতে সক্ষম হয়েছি এবং তাদের দেয়া তথ্যমতে আমরা তাদের ব্যবহ্ত অস্ত্রগুলোও উদ্ধার করতে সক্ষম হয়েছি।
উল্লেখ্য গত (২৮জুন)সন্ধ্যায় শ্রীমঙ্গল কলেজ রোডের রেবতী টি স্টলের সামনে ইমানী হোসেন অন্তরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে  মারাত্মক ভাবে জখম করে সাগর। সেই ঘটনায় আহত অন্তরের ভাই মোশারফ হোসেন রাজ বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেন। আহত অন্তর এখনও ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।