হাজী মো: ইয়াওর আলীর (মহালদার) এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল

প্রকাশিত: ১:২৫ পূর্বাহ্ণ, মে ৭, ২০২১
ছবি ধলাইর ডাক

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কমলগঞ্জের বালিগাও গ্রামের মরহুম হাজী মো: ইয়াওর আলীর (মহালদার) এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬মে) সন্ধ্যা- ৬টায় মরহুমের নিজবাড়ীতে  দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
আওয়ামীলীগের প্রবীন নেতা বীর মুক্তি যোদ্ধা মো: রিয়াজ উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির প্রবীন নেতা সিরাজুল ইসলাম।


বালিগাঁও সমাজ কল্যাণ পরিষদ এর সভাপতি ও উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শেখ হাবিবুর রহমান নোমান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-  মাধবপুর আওয়ামীলীগের সভাপতি মো: আশীদ আলী। বিএনপির প্রবীন নেতা ইকবাল পারভেজ শাহিন, মৌলভীবাজার জেলা বিএনপির সাবেক সহ সভাপতি অলিউর রহমান খাঁন, কমলগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল হোসেন, কমলগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক- তোফাজ্জল হোসেন টিটু, বিশিষ্ট সমাজ সেবক ও বিএনপি নেতা শফিকুল ইসলাম সুফি, সাবেক ইউ,পি সদস্য- আব্দুল মতিন, কমলগঞ্জ উপজেলা যুবসংগতীর সভাপতি- শেখ মো: লুৎফুর রহমান, কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক- সাকের আলী সজিব, কমলগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক কাজী ফয়সল প্রমূখ।


এছাড়ও দোয়া ও ইফতার মাহফিলে শিক্ষক, সাংবাদিক এলাকার যুবসমাজ সহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ অংশ নেন। এ সময় ইফতার মাহফিল অনুষ্ঠানে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া  হয় এবং শেষে উপস্থিত সকলে ইফতারে অংশ নেয়।

দোয়া ও ইফতার মাহফিলের সার্বিক তত্ত¡াবধানে ছিলেন শেখ মো: শামিমুল আকসান।