৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে যৌন নির্যাতন

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০১৯
প্রতিকী ছবি

ধলাই ডেস্ক: ঝিনাইদহের কালীগঞ্জে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে মিন্টু কুমার দাস নামের এক কসমেটিকস ব্যবসায়ীর বিরুদ্ধে। মঙ্গলবার বিকেলে উপজেলার কলেজপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

অভিযুক্ত মিন্টু দাস উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের রণজিৎ দাসের ছেলে। তিনি শহরের কলেজপাড়া এলাকার মুরগীহাটায় কসমেটিকসের ব্যবসা করেন।

এ ঘটনায় বুধবার সকালে ভিকটিমের মা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

নির্যাতনের শিকার মেয়েটি বলে, মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে স্কুল থেকে এক বান্ধবীকে নিয়ে বাসায় আসি। বাসায় আসার পরে ঘরে বসে বান্ধবীর সঙ্গে গল্প করছিলাম। হঠাৎ মিন্টু আমাদের বাসায় আসে। আমাকে বলে ওই মেয়েটা কে? ওকে এখনই চলে যেতে বলো নাহলে সমস্যা আছে। পরে আমার বান্ধবী চলে যাওয়ার পর মন্টু আমাকে জড়িয়ে ধরে এবং শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয়। এরপর সে আমাকে ২০ টাকা দিয়ে বলে- ‘কাউকে কিছু বলবি না’।

ভিকটিমের মা জানান, আমার দুই মেয়ে স্কুল থেকে এসে বাড়িতেই থাকে। আমি বাইরে কাজে যাই। ওইদিন বাসায় আসার পর মেয়ে কান্না শুরু করে দেয়। এরপর সে আমাকে বিষয়টি খুলে বলে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী বলেন, ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে মেয়েটির মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছে। যৌন নির্যাতানকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।