ইউএনওকে আঘাত করেন নবীরুল, চুরির উদ্দেশ্যেই হামলা

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০
ছবি সংগৃহীত

ধলাই ডেস্ক: দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীকে হাতুড়ি দিয়ে আঘাত করেছেন গ্রেফতার রংমিস্ত্রি নবীরুল ইসলাম। মূলত চুরির উদ্দেশ্যেই ওই বাসায় ঢুকেছিলেন তিনি।

শুক্রবার সন্ধ্যায় র‍্যাব-১৩ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, ইউএনওর ওপর হামলার ঘটনায় আটক পাঁচজনের মধ্যে জিজ্ঞাসাবাদ শেষে দুইজনকে ছেড়ে দেয়া হয়েছে। বাকি তিনজনকে গ্রেফতার দেখানো হয়েছে। তারা হলেন- আসাদুল, সান্টু ও নবীরুল।

আরো বলা হয়, গ্রেফতাররা চুরির উদ্দেশ্যে হামলার কথা বললেও বিস্তারিত জানতে আরো তদন্ত করবে র‍্যাব।

বুধবার রাতে দিনাজপুরের ঘোড়াঘাটে সরকারি বাসভবনের ভেন্টিলেটর ভেঙে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে দুই দুর্বৃত্ত। ওই সময় বাসার নৈশপ্রহরীকে একটি ঘরে আটকে রাখা হয়েছিল। বৃহস্পতিবার ভোরে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবাকে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ইউএনওকে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হলে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স ও হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, হাতুড়ির আঘাতে ওয়াহিদা খানমের মাথার খুলি ভেঙে ভেতরে ঢুকে গেছে। এতে তার ডান হাত ও পা অচল হয়ে পড়েছে। রাতেই তার অপারেশন করা হয়েছে। শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো হলেও এখনো পুরোপুরি আশঙ্কামুক্ত নন ইউএনও। এদিকে, একই ঘটনায় আহত তার বাবা ওমর আলীর শারীরিক অবস্থারও উন্নতি হয়েছে। তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সূত্র: ডেইলী বাংলাদেশ…