ফিল্মি স্টাইলে গলায় ছুরি চালিয়ে তৃতীয় লিঙ্গের লাবনীকে হত্যা

প্রকাশিত: 4:57 PM, January 8, 2022
প্রতিকী ছবি

ধলাই ডেস্ক: যশোরে ফিল্মি স্টাইলে তৃতীয় লিঙ্গের একজনকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকাল ৮টার দিকে সদর উপজেলার দেয়ারা ইউনিয়নের নারাঙ্গালী বাজারের কাছে হালসা ব্রিজে এ ঘটনা ঘটে।

নিহতের নাম লাবনী। ৩০ বছর বয়সী লাবনী যশোর শহরের বেজপাড়া চিরুনি কল এলাকার করিম মিস্ত্রির সন্তান। বিষয়টি নিশ্চিত করেন যশোর কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান।

প্রত্যক্ষদর্শী সেলিনা ও নাজমা জানান, তারা তিনজন শহর থেকে অটোরিকশায় করে গ্রামের দিকে যাচ্ছিলেন। হালসা ব্রিজের কাছে পৌঁছালে অটোরিকশার গতিরোধ করে লাবনীর গলায় ছুরি চালিয়ে পালিয়ে যায় চার-পাঁচজন দুর্বৃত্ত। পরে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন তারা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক ডা. ইমন ও আসাদুজ্জামান।

তারা জানান, হিজড়া দলের পাহাড়ি সরদারের সঙ্গে তাদের পূর্বশত্রুতা রয়েছে। তারই ইন্ধনে এ ধরনের ঘটনা ঘটেছে বলে তারা দাবি করেন।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, গুরুতর অবস্থায় তাকে হাসপাতেলে আনা হয়। দ্রুত তাকে অপারেশন থিয়েটারে পাঠানো হয়। কিন্তু অপারেশনের টেবিলে তিনি মারা যান। অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান বলেন, তারা বিভিন্ন অপরাধের সঙ্গে যুক্ত থাকে। কী কারণে হত্যা সংঘটিত হয়েছে, তা উদঘাটনে সময় লাগবে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

এ ব্যাপারে যশোর জেলা পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার বলেন, পুলিশ ও ডিবির একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। কী কারণে, কেন এ হত্যাকাণ্ড এবং কারা ঘটিয়েছে পুলিশ তা তদন্ত করে দেখছে।

সূত্র: ডেইলী বাংলাদেশ…