বাজাজের নতুন পালসার বাজারে

প্রকাশিত: 12:10 PM, November 24, 2022

তথ্যপ্রযুক্তি ডেস্ক: বিখ্যাত টু হুইলার নির্মাতা সংস্থা বাজাজের নতুন পালসার বাইক এলো বাজারে। সম্প্রতি ভারতের বাজারে লঞ্চ হলো বাজাজ পালসার পি১৫০ মডেলটি। ২০২১ সালে এই বাইকের প্রথম প্রজন্মটি এসেছিল বাজারে। যা ব্যাপক জনপ্রিয়তাও অর্জন করে। সেই একই প্ল্যাটফর্ম ব্যবহার করে নতুন প্রজন্মের পালসার মডেলটি তৈরি করা হয়েছে। মোট দুটি সংস্করণে এসছে নতুন পালসার পি১৫০ বাইকটি।

নতুন পালসার পি১৫০ বাইকটিতে দেওয়া হয়েছে ড্রয়িং বোর্ড। পুরোপুরি নতুন ও আধুনিক, স্পোর্টি ডিজাইন নিয়ে আসা হয়েছে বাইকটিকে। মূলত নতুন প্রজন্মের বাইকারদের জন্য একটি নতুন ব্যক্তিত্ব তৈরি করতেই এই প্রয়াস। পাশাপাশি উচ্চতর পারফরম্যান্স এবং নৈপুণ্য প্রদানের জন্য পুনরায় ইঞ্জিনিয়ারও করা হয়েছে।

ভারতীয় বাজারে রেসিং রেড, ক্যারিবিয়ান ব্লু, ইবোনি ব্ল্যাক রেড, ইবোনি ব্ল্যাক ব্লু এবং ইবোনি ব্ল্যাক হোয়াইট এই পাচটি রঙেই পাওয়া যাবে বাইকটি। পালসার পি১৫০ (সিঙ্গেল ডিস্ক ও সিঙ্গেল সিট) দাম থাকছে ১ লাখ ১৬ হাজার ৭৫৫ রুপি (এক্স-শোরুম) এবং পালসার পি১৫০ (টুইন ডিস্ক ও স্প্লিট সিট) দাম থাকছে ১ লাখ ১৯ হাজার ৭৫৭ রুপি (এক্স-শোরুম)। বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ৪৫ হাজার ৯৪৩ টাকা ও ১ লাখ ৪৯ হাজার ৬৯৬ টাকা।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া