অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৮

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, জুন ১০, ২০১৯

ডেস্ক রিপোর্ট: ময়মনসিংহে অভিযান চালিয়ে অস্ত্রধারী ও মাদক ব্যবসায়ীসহ আটজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় একটি রিভলবার, দুই রাউন্ড গুলি, ১৩০ গ্রাম হেরোইন ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এদের মধ্যে গ্রেফতারকৃত সহিদুল ইসলাম ওরফে শামীম ওরফে বাবু পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকের সাতটি মামলা রয়েছে। সোমবার বাবুসহ গ্রেফতারকৃত অন্যদের আদালতে পাঠানো হয়েছে।

গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শাহ কামাল আকন্দ বলেন, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের পাটগুদাম এলজিইডি অফিসের সামনে থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলিসহ অস্ত্রধারী ও পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী শহিদুল ইসলাম ওরফে শামীম ওরফে বাবুকে গ্রেফতার করা হয়। বাবু শহরের কেওয়াটখালী এলাকার হযরত আলীর ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকসহ সাতটি মামলা রয়েছে।

অপরদিকে, ত্রিশালে মাদকবিরোধী অভিযান চালিয়ে সাকুয়া এলাকা থেকে ৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী কামরুল, আবু বক্কর, আকরাম ও বাচ্চুকে গ্রেফতার করা হয়। পাশাপাশি ৫০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মজিবুর রহমান, ৮০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী বাবুল ও মফিজ উদ্দিনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ডিবির ওসি শাহ কামাল আকন্দ।