আরব আমিরাতে নতুন শাখা খুলল এস.আল-মদিনা এয়ার ইন্টারন্যাশনাল

প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২২

নিজস্ব প্রতিবেদক
দেশের গন্ডি পেরিয়ে এখন বিদেশেও নিজের ভিত্তি গড়ল ট্রাভেলিং ব্যবসা প্রতিষ্ঠান এস. আল-মদিনা এয়ার ইন্টারন্যাশনাল। সিলেট নগরের বন্দরবাজার এলাকার রংমহল টাওয়ারে দীর্ঘদিন থেকে স্বনামের সাথে ব্যবসা করে আসছে হাফিজ সুলতান আহমদ খাঁনের মালিকানাধীন এই প্রতিষ্ঠানটি। এবার দেশের চাহিদা মিটিয়ে প্রবাসী বাংলাদেশীদের কথা চিন্তা করে প্রথমত আরব আমিরাতের দুবাই সিটিতে একটি শাখা খোলার উদ্যোগ নেন তিনি। সেই সুবাদে বেশ কিছু দক্ষ কর্মী নিয়ে গড়ে তোলেন এস.বি আল-মদিনা ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এল.এল.সি নামের ওই শাখা। যা উদ্বোধন করা হয় শুক্রবার বাদ জুমআ’।

সংযুক্ত আরব আমিরাতের দুবাই সিটিতে অবস্থিত ইংল্যান্ড ক্লাস্টারের ওয়াই-০৪ নং ভবনের এস-১০ শপে এস. আল-মদিনা এয়ার ইন্টারন্যাশনালের সহযোগী ও অঙ্গ প্রতিষ্ঠান এস.বি আল-মদিনা ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এল.এল.সি নামক প্রতিষ্ঠানটি উদ্বোধন করেন শেখ সুলতান খলিফা আলি তানি।

উদ্বোধনী অনুষ্ঠানে বিমান বাংলাদেশের একাউন্ট অ্যান্ড ফাইন্যান্স আব্দুর রাজ্জাক রেজা, ইউএস বাংলা এয়ারলাইন্সের দুবাই কান্ট্রি ম্যানেজার নাঈম আহমদ ও প্রবাসী বিভিন্ন কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সরাসরি উপস্থিত থেকে মোনাজাত পরিচালনা করেন- এস. আল-মদিনা এয়ার ইন্টারন্যাশনালের সহযোগী ও অঙ্গ প্রতিষ্ঠান এস.বি আল-মদিনা ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এল.এল.সি’র পরিচালক হাফিজ সুলতান আহমদ খাঁন। প্রতিষ্ঠানটির সেবার বিষয়ে তিনি বলেন, প্রবাসীদের ভিসা, ম্যানপাওয়ার ও কাজের বৈধ কাগজপত্র প্রস্তুতে আন্তরিকতার সাথে কাজ করা হবে। এছাড়াও বিমান টিকেটের জন্য প্রবাসীরা যোগাযোগ করতে পারেন। অবশ্যই আমাদের সকল সেবায় গ্রাহকদের বিশেষ সুযোগ সুবিধা প্রদান করা হবে।