এবার দীঘিকে নিয়ে মুখ খুললেন সিনেমার নায়ক

প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ, মার্চ ১২, ২০২১
ফাইল ছবি

বিনোদন ডেস্ক: শুরু থেকেই সমালোচনা সঙ্গী হয়ে গেছে ‘তুমি আছ, তুমি নেই’ সিনেমার। নায়ক নির্বাচন থেকে শুরু করে সিনেমার ট্রেলার সব কিছুই সমালোচনায় ভেসেছে। এমনকি সিনেমার প্রধান নারী চরিত্র নবাগত নায়িকা দীঘিও এসেছেন সমালোচনায়। এমনকি ইতোমধ্যে সিনেমা নিয়ে নেতিবাচক মন্তব্যের জন্য দীঘির বিরুদ্ধে কোটি টাকার মামলাও করেছেন সিনেমার পরিচালক এবং প্রযোজক।

তবে এই বিষয়ে দীঘির কোনো দোষ দেখছেন না সহ-অভিনেতা নবাগত নায়ক আসিফ ইমরোজ।

তিনি বলেন, দীঘির কোনো দোষ দেখছি না। দীঘি তো ছবির বিরুদ্ধে কিছু বলেনি। সে একজন গুণী অভিনেত্রী। আর যেই দীঘির রক্তে বয়ে চলেছে অভিনয়, ওর কথা আর কিইবা বলবো, ছোট থাকতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার আয়ত্ত্ব করেছে ৩ বার।

সিনেমা বিষয়ে তরুণ এই অভিনেতা বলেন, আপনাদের কাছে কালার-কারেকশান আর পোস্টার ভালো না লাগার কারণে কোনো কিছুই হয়তো ভালো লাগছে না। আপনাদের এতটুকু বলতে পারি, এই সিনেমাটি দেখলে আপনারা নিরাশ হবেন না আশা করি। এবার একটু দৃষ্টিপাত করা যাক আমাদের অভিনয় ও পারফরমেন্স এর উপর। আমার প্রথম সিনেমা ‘দবির সাহেবের সংসার’ এ আমার অভিনয় ও ‘আইতে দেখি যাইতে দেখি’ গানে আমার পারফরমেন্স দেখে আপনারা কতটা মজা পেয়েছেন, তা কিন্তু এখনো আপনারা প্রতিনিয়ত অনেকেই বলে থাকেন।

তিনি আরো বলেন, কিছু মনে করবেন না, এই কথাগুলো বলার কারণ হলো আমরা এতটুকু জানি যে কথায় কতটুকু ডেলিভারি দিতে হবে। নতুন হিসেবে এদিক ওদিক একটু হতে পারে, কিন্তু আবারো বলছি, আমাদের অভিনয় আশা রাখি আপনাদের নিরাশ করবেনা। আমাদের প্রতি দোয়া ও ভালোবাসা নিয়ে সিনেমাটি ১২ই মার্চ শুক্রবার হল এ গিয়ে পরিবার নিয়ে দেখে নিবেন।

প্রসঙ্গত, সিমি ইসলাম কলির প্রযোজনায় এই সিনেমায় অভিনয় করেছেন দীঘি, আসিফ ইমরোজ,অমিত হাসান, সুব্রতসহ অনেকেই। আগামী ১২ মার্চ ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে।