সুস্থ আছেন ফারুক, দেশবাসীর দোয়া চেয়েছে পরিবার

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২১
ফাইল ছবি

বিনোদন ডেস্ক: বরেণ্য অভিনেতা ও ঢাকা-১৭ আসনের এমপি আকবর হোসেন পাঠান ফারুক আবারো অসুস্থ হয়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের আইসিইউতে ভর্তি হয়েছেন। ফারুকের ভাতিজি অভিনয়শিল্পী এবং উপস্থাপিকা আসমা পাঠান রুম্পা বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে বর্তমানে আগের চেয়ে সুস্থ আছেন ঢাকাইয়া চলচ্চিত্রের ‘মিয়া ভাই’ খ্যাত এ অভিনেতা। ফারুকের স্ত্রী ফারহানা পাঠান জানান, তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

এক খুদে বার্তায় ফারহানা পাঠান লিখেছেন, আলহামদুলিল্লাহ। ফারুক এখন আগের চেয়ে বেশ সুস্থ আছেন। তিনি স্বামীর জন্য দোয়াও চেয়েছেন দেশবাসীর কাছে।

এদিকে ফারুকের একমাত্র পুত্র রোশন হোসেন পাঠান শরৎ বলেন, বাবা-মা গত ৪ তারিখে সিঙ্গাপুরে যান। সেখানে গিয়ে কোয়ারেন্টিনে থাকেন। এরপর হাসপাতালে ৯ মার্চ ভর্তি হন। কিন্তু আইসিইউতে ছিলেন না। রুম্পা আপু তথ্যটি ভুল দিয়েছিলেন। তিনি সঠিকভাবে তথ্যটি পাননি। বাবার জন্য সবার কাছে দোয়া চাই।

বর্তমানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসক ড. লাই-এর অধীনে ঢাকাই এই অভিনেতা চিকিৎসা নিচ্ছেন।

এর আগেও ফারুককে সিঙ্গাপুর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত জন্মদিনটা হাসপাতালের বিছানায় শুয়েই কাটিয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা।

অভিনেতা ফারুক ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় শুরু করেন। তার অভিনীত লাঠিয়াল, সুজন সখী, নয়নমনি, সারেং বৌ, গোলাপী এখন ট্রেনে, সাহেব, আলোর মিছিল, দিন যায় কথা থাকে, মিয়া ভাই ছবিগুলো দারুণ দর্শকপ্রিয়।

‘লাঠিয়াল’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি ১৯৭৫ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। এরপরে ২০১৬ সালে আজীবন সম্মাননা অর্জন করেন।