ককটেল ফাটিয়ে-গুলি করে দুই স্বর্ণের দোকানে ডাকাতি

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৯

ধলাই ডেস্ক: গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় ককটেল ফাটিয়ে ও গুলি করে লক্ষ্মী জুয়েলার্স ও নিউ দিপা জুয়েলার্স নামে দুই স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিউ দিপা জুয়েলার্সের মালিক দেবেন্দ্র কর্মকার দেবু গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

লক্ষ্মী জুয়েলার্সের মালিক মানিক চন্দ্র পাল জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৬-৭ জন লোক বস্তা হাতে তার দোকানে প্রবেশ করে। পরে বস্তা থেকে দা, চাপাতি ও দেশীয় অস্ত্র বের করে ভয় দেখিয়ে দোকানে প্রদর্শন ও সিন্দুকে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে যায়। এ সময় তার পাশে অবস্থিত নিউ দিপা জুয়েলার্সেও ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল ক্লোজ সার্কিট ক্যামেরার হার্ডডিস্কও খুলে নিয়ে গেছে।

চলে যাওয়ার সময় তারা এলোপাতাড়িভাবে ৭ থেকে ৮ রাউন্ড গুলি ছোড়ে এবং বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ ঘটনায় দোকান মালিক দেবেন্দ্র কর্মকার দেবু পেটে গুলিবিদ্ধ হয়েছেন। তাকে উদ্ধার করে স্থানীয় আল হেরা হাসপাতালে নেয়া হয়েছে। ডাকাতির ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

মানিক চন্দ্র পাল আরও জানান, তার দোকান থেকে ৬০-৭০ ভরি স্বর্ণালংকার ও নগদ ৪ লাখ টাকা নিয়ে গেছে ডাকাতরা। দিপা জুয়েলার্সের মালিক গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তাৎক্ষণিকভাবে তার দোকানের লুটের পরিমাণ জানা যায়নি।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন, ডাকাতির ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ ইতোমধ্যে অভিযান শুরু করেছে। আশা করি খুব দ্রুতই ডাকাতির মালামাল ও জড়িতদের ধরতে পারবো।