কমলগঞ্জে টিভি এন্ড টিভি কাপ নাইট মিনি ফুটবল টুনার্মেন্টের ফাইনাল সম্পন্ন

প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০১৯

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুরে টিভি এন্ড টিভি কাপ নাইট মিনিবার ফুটবল টুনার্মেন্টের ফাইনাল সম্পন্ন হয়েছে।

মাধবপুর ইউনিয়নের মোস্তফা মিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ইসলামাদ একতা যুব সংঘের আয়োজনে বুধবার রাত সাড়ে ১০ টায় আয়োজিত টুনার্মেন্টের ফাইনাল খেলায় দুই ভাইয়ের ঠিম অংশ গ্রহণ করে ছোট ভাই টিম মাহি সাউন্ড স্পোর্টিং ক্লাবকে ৩-০ গোলে পরাজিত করে বড় ভাইয়ের টিম মাহি এন্ড তামিমা ইসলামাদ স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ান হয়েছে।

পুরষ্কার বিতরণ ও আলোচনা অনুষ্ঠানে খেলা পরিচালনা কমিটির সভাপতি সমাজ সেবক মো. আজহার উদ্দিন মনার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান পুস্প কুমার কানু । খান মোহাম্মদ হোসের ও আব্দুল মন্নানের যৌথ পরিচালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সম্পাদক সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন, মাধবপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. মোতাহের আলি,ইউপি সদস্য আব্দুল আহাদ প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন, সমাজ সেবক আবুল বসার, মাসুক মিয়া, রিপন আহমেদ,কাসেম আহমেদ,সবুর মিয়া, দুরুদ মিয়া ও কামাল বক্ত। টুনার্মেন্টে মোট ৩২ টি দল অংশ করে। কনকনে শীতকে উপেক্ষা করে দুই ভাইয়ের চুড়ান্ত পর্বের খেলা উপভোগ করতে প্রত্যন্ত এ এলাকায় বিভিন্ন জায়গা থেকে শত শত নারী পুরুষ ক্রীড়াপ্রেমীর উপস্থিতিতে সৃষ্টি হয় মানুষের মধ্যে মিলন মেলায়।