কমলগঞ্জে তিনদিনব্যাপী বিজয় উৎসব সম্পন্ন

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০১৯

কমলগঞ্জ সংবাদদাতা: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ২নং পতনঊষার ইউনিয়নে তিনদিনব্যাপী বিজয় উৎসব মঙ্গলবার সম্পন্ন হয়েছে। বিজয় উৎসব উদযাপন পর্ষদ, পতনঊষার এর আয়োজনে গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় স্থানীয় মাইজগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শহীদ পরিবারের সদস্য ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

উদযাপন পর্ষদের আহবায়ক পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবুর সভাপতিত্বে এবং উদযাপন পর্ষদের সদস্য সচিব অলি আহমদ খান ও শিক্ষক জমশেদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয নেতা কমরেড কমরেড সিকান্দর আলী, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আং নুর মাষ্টার, বিশিষ্ট সাংবাদিক আব্দুল হান্নান চিনু, সুজা মেমোরিয়াল কলেজের প্রভাষক মোহাম্মদ আব্দুল আহাদ প্রমুখ। অনুষ্ঠানে ২নং পতনঊষার ইউনিয়নের ১৬ জন মুক্তিযোদ্ধা-কে উত্তরীয় ও ক্রেস্ট প্রদান করা হয়। সংবর্ধনা শেষে “বিজয় বসন্ত” নাটক মঞ্চায়ন করা হয়।

তিনদিনব্যাপী বিজয় উৎসবের সমাপনী দিনে মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত প্রতিযোগিতামূলক খেলাধুলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুুষ্ঠিত হয়। সন্ধ্যায় অতিথি শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর সকাল ১০টায় বিজয় উৎসব উদযাপন পর্ষদ, পতনঊষার এর আয়োজনে পতনঊষার উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে তিনব্যাপী অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। ওইদিন সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত ক্রীড়া প্রতিযোগিতা ও সন্ধ্যায় মাইজগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।