কমলগঞ্জে নিখোঁজ হওয়া যুবকের লাশ মিললো গহীন পাহাড়ি ছড়ায়

প্রকাশিত: ১০:২৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০১৯
ছবি ধলাইর ডাক

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের নোওয়াগাঁও গ্রামের মো. নুরুল ইসলাম (২২) নামের এক মানষিক প্রতিবন্ধী যুবক নিখোঁজ হওয়ার ৬ দিনের মাথায় লাশের সন্ধান পাওয়া গেছে, বাংলাদেশের নোম্যান্সল্যান্ড এলাকার ৯৪/২৪ নং পিলার এর ভারত সীমানায় একটি পাহাড়ি ছড়ায় ।

নিহত ব্যক্তির ভাই সিরাজুল ইসলাম জানান, উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের চাম্পারায় চা বাগানের তৈলংবাড়ী এলাকার গহীন জংগলের বাংলাদেশ নোম্যান্সল্যান্ডের ভারতীয় সীমানা সংলগ্ন একটি পাহাড়ি ছড়ায় একটি মরদেহ ভাঁসতে দেখে ভারতীয় বিএসেফ বিষয় টি কুড়মা বিজিবি ক্যাম্পকে জানায়, পরে বিজিবি ঘটনাস্হলে গিয়ে আমার ভাইয়ের লাশের ছবি তুলে আনলে আমরা ছবি দেখে তার পরিচয় সনাক্ত করি। পরে বিজিবির পক্ষ থেকে কমলগঞ্জ থানাকে খবর দেয়া হয়।

গত ২৪ ডিসেম্বর বিকাল ৪ টায় নোওয়াগাঁও গ্রামের একটি দোকান এর সামন থেকে মণিপুরি মুসলিম (পাঙাল) সম্প্রদায়ের মো. জোয়াদ আলী (বাজি) এর বড় ছেলে মানষিক প্রতিবন্ধী নুরুল ইসলাম নিখোঁজ হয়েছিল।

কমলগঞ্জ থানার ওসি তদন্ত সুধীন চন্দ্র দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা খবর পেয়েছি, মরদেহটি গহীন জংগল থাকায় রাতে এ এলাকায় গিয়ে মরদেহ উদ্ধার করা সম্ভব হবে কিনা বলা যাচ্ছেনা তবে পুলিশ বিজিবি সদস্যদের নিয়ে মরদেহ উদ্ধারের চেষ্টা করছে।