কমলগঞ্জে ফ্রীজ এন্ড টিভি কাপ ফুটবল ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০১৯
ছবি ধলাইর ডাক

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা বাগান মাঠে ফ্রীজ এন্ড টিভি কাপ ফুটবল ফাইনালে সেরা একাদশ স্পোর্টিং ক্লাব ইসলামপুর গোলের হাওর ত্রি-রত্ন স্পোর্টিং ক্লাব শ্রীপুর কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

শনিবার(২৩ নভেম্বর) বিকালে পাত্রখোলা চা বাগান মাঠে সেরা একাদশ পাত্রখোলার আয়োজনে ফাইনাল খেলা শেষে সন্ধ্যায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি বিতরণ করা হয়। কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলার মোট ৩২ টি দলের অংশ গ্রহনে মাস খানেক আগে এ প্রতিযোগিতা শুরু হয়েছিল। শনিবার কমলগঞ্জ উপজেলার ইসলামপুর একই ইউনিয়নের ইসলামপুর গোলের হাওর সেরা একাদশ স্পোর্টিং ও ক্লাব ত্রি-রত্ন স্পোর্টিং ক্লাব শ্রীপুর এর মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ে গোল শুন্য ভাবে খেলা শেষ হলে সরাসরি ট্রাইবেকর অনুষ্ঠিত হয়। ট্রাইবেকারে ইসলামপুর গোলের হাওর সেরা একাদশ স্পোর্টিং ৪-৩ গোলে ত্রি-রত্ন স্পোর্টিং ক্লাব শ্রীপুর কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। খেলা শেষে খেলা পরিচালনা কমিটির সভাপতি গড়না অলমিকের সভাপতিত্বে ও বুলবুল আহমেদের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি বিতরণ করেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্ব অধ্যাপক মো. রফিকুর রহমান।

এসময় বিশেষ অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু, সোলেমান মিয়া, ন্যাশনাল টি কোম্পানির ডিপুটি জেনারেল ম্যানেজার সৈয়দ মাহমুদ হাসান,ব্যবস্হাপক শফিকুর রহমান মুন্না,বীর মুক্তিযোদ্ধা গৌরাঙ্গ দেবনাথ, ইউপি সদস্য আপনা নাইডু,পারুল কুরাইয়া প্রমূখ।