কমলগঞ্জে বেপরোয়া পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের

প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২১
ফাইল ছবি

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজার জেলার কমলগঞ্জে বেপরোয়া একটি পিকআপের ধাক্কায় মো. রুয়েল মিয়া (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহত রুয়েল মিয়া কমলগঞ্জ সদর ইউনিয়নের দক্ষিণ বালিগাঁও গ্রামের মো. মখলিছ মিয়ার ছেলে।

রোববার রাত ৯ টার দিকে উপজেলার কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের বটতল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।
নিহতের বড় ভাই মো. সোহেল মিয়া জানান, রবিবার রাত প্রায় ৯টার সময় উপজেলার সদর ইউনিয়নের বটতল এলাকা থেকে ভানুগাছ বাজারে আসার উদ্দেশ্যে মোটরসাইকেলে উঠলে ভানুগাছ থেকে শ্রীমঙ্গলগামী একটি দ্রুতগামী পিকআপ তাকে ধাক্কা দিয়ে প্রায় ১০০ ফুট টেনে নিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে দ্রুত মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।
তার অবস্থার অবনতি হলে সেখান থেকে দ্রুত তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।
এ বিষয়ে কমলগঞ্জ থানার এসআই নিয়াজ মাহমুদ জানান, এ ঘটনায় ড্রাইভার পালিয়ে যায়। তবে পিকআপটি আটক করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।’