কমলগঞ্জে মেন্সট্রয়েশন সচেতনতা ও স্যানিটারি ন্যাপকিন বিতরন

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০১৯
ছবি ধলাইর ডাক

স্টাফ রিপোর্টার: কমলগঞ্জের মাধবপুর উচ্চ বিদ্যালয়ে “সুরক্ষিত থাকুক আমার মা-বোন” এই শ্লোগান নিয়ে ইনার হুইল ক্লাব অব মৌলভীবাজার উদ্যোগে শতাধিক শিক্ষার্থী মেয়েদের মাঝে মেন্সট্রয়েশন সচেতনতা ও স্যানিটারি ন্যাপকিন বিতরণ করা হয়।

সোমবার বিকাল ৩ টায় মাধবপুর উচ্চ বিদ্যালয়ের হলরুমে প্রধান শিক্ষক মো. আবদুস সোবহান এর সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ জান্নাতুল নাঈম। মেন্সট্রয়েশন সচেতনতা ও সেনেটারি ন্যাপকিন বিতরনী অনুষ্ঠানে সংগঠনের গার্স গাইডস সম্পাদক মাধুরী মজুমদার ও সহকারী শিক্ষিকা দ্বীপ্তি রাণী সিনহার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার প্রেসক্লাবের সম্পাদক সালেহ এলাহী কুটি, ইনার হুইল ক্লাব অব মৌলভীবাজার এর সভাপতি নিলুফার জেসমিন মুক্তি, সহ-সভাপতি ইসমত আরা মুন্নি সম্পাদক শাহরিন সুলতানা সুমি,ট্রেজারর সুজিতা ভট্টাচার্য ও সদস্য সৈয়দা ইয়াসমিন আক্তার প্রমূখ।

নানা কারণে চা বাগানের মেয়েরা ও নারীরা সু-রক্ষিত নয়। তাদের কথা ভেবেই ইনার হুইল ক্লাব অব মৌলভীবাজার পক্ষ থেকে নবম ও দশম শ্রেণির শতাধিক ছাত্রীর মাঝে মেন্সট্রয়েশন সচেতনতা বৃদ্ধি ও স্যানিটারি ন্যাপকিন বিতরণ করা করা হয়।