কমলগঞ্জে স্কুলছাত্রী শ্লীলতাহানীর অভিযোগে এক ব্যক্তি আটক

প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৯
প্রতিকী ছবি

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের ধোপাটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টায় হানিফ মিয়া (৫৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার বিদ্যালয় সংলগ্ন দোকানে সকাল সাড়ে ৯টায় দোকান হতে কলম কিনতে গিয়ে শ্লীলতাহানির অভিযোগে বৃহস্পতিবার রাত ৮টায় পুলিশ অভিযুক্তকে বাড়ি হতে আটক করে। শুক্রবার দুপুরে আটক হানিফ মিয়াকে মৌলভীবাজার জেল হাজতে প্রেরন করা হয়। তবে অভিযুক্ত হানিফ মিয়ার পরিবার বিষয়টি ষড়যন্ত্রমূলক বলে দাবি করেন।

পুলিশ সূত্রে জানা যায়, পতনঊষার ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মুহিত মিয়ার ৭ বছরের মেয়ে ধোপাটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্রী প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকাল ৯টায় স্কুলে আসে। স্কুল হতে একটি কলম আনতে দোকানে গেলে দোকানদার হানিফ মিয়া মেয়েটি দোকানের ভিতরে নিয়ে শ্লীলতাহানি ঘটায়। তখন মেয়েটি স্কুলে এসে কান্নাকাটি করে।

ঘটনাটি শুনে শিক্ষকরা বিষয়টি স্কুলের সভাপতিসহ স্থানীয়দের জানান। বৃহস্পতিবার সন্ধ্যায় শারিরিক নির্যাতিত মেয়েটির বাবা মুহিত মিয়া কমলগঞ্জ থানা পুলিশকে জানালে রাত ৮টায় হানিফ মিয়াকে পুলিশ আটক করে। রাত সাড়ে ১০টায় কমলগঞ্জ থানায় শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়।

তবে অভিযুক্ত হানিফ মিয়ার ছেলে আক্তার মিয়া ও কামরুল মিয়া জানায়, ঘটনা সঠিক নয়। ছাত্রদের কাছ থেকে অতিরিক্ত ফি নেয়া ও কিছু সমস্যা নিয়ে তাদের বাবা হানিফ মিয়া আগের দিন প্রশ্ন তুলে বিচার প্রার্থী হওয়ার পরদিনই ষড়যন্ত্রমূলকভাবে এটি করা হয়েছে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান বৃদ্ধ দোকানদারকে আটকের বিষয়টি নিশ্চিত বলেন, রাতে তাকে আটক করা হয় এবং দুপুরে আদালতে প্রেরন করা হয়।