কিশোর গ্যাংয়ের হামলায় ৩ কলেজছাত্র আহত

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২২
প্রতিকী ছবি

ধলাই ডেস্ক: লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের হামলায় জিন্নাত হাসান অমি, আরাফাত হোসেন এবং সাইফুল ইসলাম নামে তিন কলেজছাত্র আহত হয়েছেন।

সোমবার দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার শহরের বাঞ্ছানগর এলাকার পাটোয়ারি বাড়ির সামনে হামলার শিকার হন তারা। আহতরা লক্ষ্মীপুর পৌর আইডিয়াল কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। হামলাকারী সবাই বাঞ্ছানগর এলাকার চিহ্নিত বখাটে ও কিশোর গ্যাংয়ের সদস্য। কলেজ ছুটির পর বাড়ি ফেরার পথে ঐ তিন কলেজছাত্রকে ইট ও লাঠিসোঁটা দিয়ে পিটিয়েছেন কিশোর গ্যাং প্রধান রনি ও তার অনুসারীরা।

জানা যায়, কলেজ ছুটির পর অমি, আরাফাত ও সাইফুল একসঙ্গে হেঁটে শহরের উত্তর তেহমুণী বাসস্ট্যান্ডে যাচ্ছিলেন। দুপুর ১টার দিকে বাঞ্ছানগর মেহের খাঁ রোডের ৩ রাস্তার মুখে পৌঁছলে হঠাৎ কিশোর গ্যাং নেতা রনি তার পকেট থেকে মোবাইল ফোন বের করে অমিকে প্রশ্ন করেন, তুই কি অমি? এ কথা বলার পরেই অমি ও তার দুই সহপাঠীর ওপর ইট ও লাঠিসোঁটা নিয়ে ঝাঁপিয়ে পড়েন রনি ও তার অনুসারীরা। এতে শিক্ষার্থীরা হাত-পা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেহ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।