স্বামীর চোখ বেঁধে স্ত্রীকে গণধর্ষণ, মূল হোতাসহ গ্রেফতার ৪

প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০২২
সংগৃহীত

ধলাই ডেস্ক: খুলনায় পুলিশ পরিচয়ে স্বামীকে বেঁধে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের মামলায় চারজনকে গ্রেফতার করেছে র‍্যাব-৬। বুধবার দিবাগত রাত ৩টার দিকে খুলনা মহানগরীর আড়ংঘাটা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নগরীর দৌলতপুর থানার আড়ংঘাটা এলাকার বেলাল মোড়ল (৪৬), একই এলাকার রাসেল (২২), আজিজুর রহমান মিঠু (৪০) ও দিঘলিয়া একালার জিহাদ মুন্সি (২৪)।

বৃহস্পতিবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন র‍্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোসতাক আহমেদ।

তিনি জানান, মঙ্গলবার রাতে আড়ংঘাটা এলাকায় ভুক্তভোগী স্বামী-স্ত্রী ঘুরতে বের হন। ঘোরাফেরা শেষে রাতে আড়ংঘাটা বাজারে যাওয়ার পথে চার ব্যক্তি নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাদের গতিরোধ করেন। তারা ভয়ভীতি দেখিয়ে ওই নারীর স্বামীকে একটি স্থানে তার চোখ ও হাত বেঁধে আটকে রাখেন। রাত সাড়ে ৮টা থেকে ১১টা পর্যন্ত ওই নারীকে তারা দলবদ্ধভাবে ধর্ষণ করেন।

এ সময় আসামিরা মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করেন। ধর্ষণের ঘটনা কোথাও জানালে সেই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেন। পরে গভীর রাতে ওই নারীকে ছেড়ে দেন তারা। বিষয়টি স্বামীকে জানালে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী নারী আড়ংঘাটা থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

এ ঘটনা জানতে পেরে অভিযানে নামে র‍্যাব। তথ্য প্রযুক্তি ও সার্বিক পরিস্থিতি বিশ্লেষণ করে আসামিদের শনাক্ত করা হয়। বুধবার দিবাগত রাত ৩টার দিকে তাদের গ্রেফতার করা হয়। আসামিদের কাছ থেকে মোবাইল উদ্ধার করা হয়েছে। মোবাইলে ধর্ষণের ঘটনার সময় ধারণ করা ভিডিও পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আসামিদের আড়ংঘাটা থানায় হস্তান্তর কাজ প্রক্রিয়াধীন।