গান ও নৃত্যের তালে তালে ডুবলো পিকনিকের নৌকা

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২১
ছবি সংগৃহীত

ধলাই ডেস্ক: টাঙ্গাইলের বাসুলিয়া বিলে যাত্রী নিয়ে একটি পিকনিকের নৌকা ডুবির ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কোনো হতাহত হয়নি।

বৃহস্পতিবার দুপুরে বাসাইল উপজেলার বাসুলিয়ার (চাপড়া বিল) এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বাসাইল থানার ওসি হারুনুর রশিদ।

তিনি জানান, যাত্রী নিয়ে একটি নৌকা ডুবে গিয়েছিল। এ ঘটনায় সবাইকে উদ্ধার করা হয়েছে। কেউ নিখোঁজ বা আহত নেই। ডুবে যাওয়া নৌকটিও উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঈদ উপলক্ষে বৃহস্পতিবার টাঙ্গাইলের সখীপুর উপজেলার কালমেঘা গ্রামের ৩৫-৩৬ জন পিকআপ ভ্যান ও সাউন্ড সিস্টেম ভাড়া নিয়ে পিকনিক স্পট বাসুলিয়া (চাপড়া বিল) বেড়াতে আসেন। পরে সেখানে একটি নৌকা ভাড়া নিয়ে বিলটির বিভিন্ন স্থানে ঘুরতে থাকেন। সাউন্ড সিস্টেমে গানের তালে তালে নাচানাচির এক পর্যায়ে নৌকাটি ডুবে যায়। নৌকায় থাকা সবাইকে উদ্ধার করা হয়েছে।

নৌকার একাধিক যাত্রী বলেন, ঈদ উপলক্ষে বাসুলিয়ায় বেড়াতে আসি। সেখান থেকে একটি নৌকা ভাড়া নিয়ে বিলটির বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করি। বক্সে গানের তালে তালে সবাই নাচছিল। এক পর্যায়ে নৌকা ডুবে যায়। পরে অন্যান্য নৌকার যাত্রীদের সহযোগিতায় সবাই উঠে আসি। আমাদের কেউ নিখোঁজ নেই। সবাই সুস্থ আছে। অল্পের জন্য রক্ষা পেয়েছি। তবে আমাদের ৩৫-৩৬টি মোবাইল ও কিছু টাকা ডুবে যাওয়া নৌকাটিতে রয়েছে।