ঘরে ঢুকে পোশাক শ্রমিককে গণধর্ষণ

প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২০
প্রতিকী ছবি

ধলাই ডেস্ক: গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া এলাকায় ঘরে ঢুকে এক পোশাক শ্রমিককে (২৫) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার (১১ অক্টোবর) দিবাগত রাতে এ ঘটনা।

এ ঘটনায় অভিযুক্ত আশরাফুল আলম (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তিনি ময়মনসিংহের ভালুকা উপজেলার মল্লিকবাড়ী এলাকার তকুমুদ্দিনের ছেলে।

শ্রীপুর থানায় দায়ের করা মামলা ও ভিকটিমের সঙ্গে কথা বলে জানা গেছে, ভিকটিম চকপাড়া এলাকার একটি পোশাক কারখানার সহকারী অপারেটর (হেলপার) পদে চাকরি করেন। অভিযুক্তরা তাকে নানা সময় উত্ত্যক্ত করতেন। অভিযুক্ত আশরাফুল আলম ভিকটিমের পার্শ্ববর্তী কক্ষের ভাড়াটিয়া। রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বাথরুমের রুমের ওপর দিয়ে গ্রিল টপকে অভিযুক্ত আশরাফুল আলম ভিকটিমের ঘরে ঢোকেন।

পরে দরজা খুলে দিলে অপর অভিযুক্ত জাহাঙ্গীর আলমও ঘরে ঢোকেন। তারা ঘুমন্ত ভিকটিমের মুখ চেপে ধরেন। ধস্তাধস্তির একপর্যায়ে খুন জখমের হুমকি দিয়ে তারা ওই পোশাক শ্রমিককে ধর্ষণ করেন। পরে ঘটনা গোপন রাখার হুমকি দিয়ে রাত সাড়ে ৩টার দিকে অভিযুক্তরা বেরিয়ে যান। ভোরে বাড়ির অন্যান্য ভাড়াটিয়া ও স্থানীয়দের বিষয়টি জানানো হলে তারা প্রধান অভিযুক্ত আশরাফুল আলমকে আটক করেন। অপর অভিযুক্ত পালিয়ে যান।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, অভিযুক্ত আশরাফুল আলমকে গ্রেফতার করা হয়েছে। মামলা রুজু করে ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।