ছেলেকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়লেন বাবা!

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, জুন ২, ২০১৯

ডেস্ক রিপোর্ট: নানার বাড়িতে বেড়াতে আসার আনন্দ মূহুর্তেই শেষ হয়ে গেল। রেললাইনে খেলতে থাকা এক শিশুকে বাঁচাতে গিয়ে চলন্ত ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল বাবা ও ছেলের। ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুরির তিস্তা নদীর ব্রিজের কাছে মংপং এলাকায় শনিবার মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটেছে।

নেপাল থেকে স্ত্রীকে নিয়ে মংপং এলাকায় শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন ইন্দ্রকুমার প্রধান নামের এক ব্যক্তি। সঙ্গে নিয়ে আসেন স্ত্রী ললিতা ও দুই ছেলেকে। এই মংপং এলাকা দিয়ে শিলিগুড়ি-আলিপুরদুয়ার ব্রজগেজ রেলপথ ছুটে চলেছে।

ওইদিন দুপুর ১টার দিকে তিস্তা ব্রিজের ৩১ নম্বর পিলার সংলগ্ন মংপং পিকনিক স্পট এলাকায় খেলা করছিল ইন্দ্রকুমারের ৮ বছরের ছেলে রোহন (৮)। খেলতে খেলতে সে রেল লাইনের ওপরে চলে আসে।

ছেলে লাইনে চলে এসেছে দেখেই তাকে বাঁচাতে ছুটে আসেন বাবা-মা। সেসময় ছুটে আসছিল শিলিগুড়ি-বঙ্গাইগাঁও ডিএমইউ যাত্রীবাহী ট্রেন। বাবা-মা এলেও ততক্ষণে অনেকটাই দেরি হয়ে গিয়েছে।

চলন্ত ট্রেন কাটা পড়ে যান ইন্দ্রকুমার ও তার ছেলে রোহন। গুরুতর আহত হন ইন্দ্রকুমারের স্ত্রী ললিতা। আশঙ্কাজনক অবস্থা ললিতাকে মাল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। জিনিউজ।