টিকা দেয়ার সময় স্বামীকে বের করে দিয়ে অন্তঃসত্ত্বার শ্লীলতাহানি

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, জুন ১, ২০২০
ছবি সংগৃহীত

ধলাই ডেস্ক: নাটোরের গুরুদাসপুরে গর্ভকালীন টিকা দেয়ার সময় কৌশলে স্বামীকে ঘর থেকে বের করে দিয়ে এক নারীর শ্লীলতাহানির দায়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট কাজী আবু বক্কর সিদ্দিককে গ্রেফতার করেছে পুলিশ।

ওই গৃহবধূর স্বামীর দায়ের করা মামলার প্রেক্ষিতে রোববার রাতে নাটোর থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, গত ২৮ মে (বৃহস্পতিবার) দুপুরে এক গৃহবধূ তার স্বামীর সঙ্গে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গর্ভকালীন টিকা দিতে যান। এ সময় আবু বক্কর সিদ্দিক কৌশলে ওই নারীর স্বামীকে ঘর থেকে বের করে দিয়ে তার শ্লীলতাহানি করে। এ সময় গৃহবধূ টিকা না দিয়ে ঘর থেকে বের হয়ে আসেন এবং তার স্বামীকে বিষয়টি জানান। এ সময় উপস্থিত লোকজনের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হাসপাতালের একটি কক্ষে ওই টেকনোলজিস্টকে তালা দিয়ে রাখা হয়। পরে তাকে এক জনপ্রতিনিধির জিম্মায় দেয়া হয়। ভুক্তভোগী গৃহবধূর অভিযোগের ভিত্তিতে টেকনোলজিস্ট আবু বক্কর সিদ্দিকের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হয়।

হাসপাতালের চিকিৎসকরা জানান, আবু বক্কর সিদ্দিক প্রায় তিন বছর আগে এই স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল টেকনোলজিস্ট পদে যোগদান করেন। বিভিন্ন সময় তার বিরুদ্ধে নারী কেলঙ্কারিসহ নানা অভিযোগ ওঠে। এক নারী মেডিকেল অফিসারকেও যৌন হয়রানি করেছেন তিনি। সেই বিষয়টি নিয়েও তদন্ত চলছে। তদন্ত শেষ হলেই ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হবে।

গুরুদাসপুর থানার ওসি মোজাহারুল ইসলাম বলেন, শ্লীলতাহানির বিষয়ে ভুক্তভোগী ওই নারীর স্বামী থানায় মামলা দায়ের করলে পুলিশ মেডিকেল টেকনোলজিস্ট আবু বক্করকে গ্রেফতার করে। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে নাটোর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

সূত্র: জাগো নিউজ…