দলীয় মনোনয়ন না পেলেও নির্বাচন করবেন এরশাদের ভাতিজা

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০১৯
ফাইল ছবি

ডেস্ক রিপোর্ট: রংপুর-৩ (সদর) আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশা করে শোডাউন করেছেন পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফ।

এ সময় তিনি বলেন, আমিই এরশাদ পরিবারের সন্তান। বিগত সময়ে জাতীয় পার্টির প্রার্থী হয়ে (গঙ্গাচড়া-১ আসনের) সংসদ সদস্য ছিলাম। আমিই জাতীয় পার্টির প্রার্থীতার একমাত্র হকদার। জোর করে কাউকে মনোনয়ন চাপিয়ে দিলে দল ভাঙনের জন্য এটাই যথেষ্ট হবে। দল আমাকে মনোনয়ন না দিলেও আমি নির্বাচন করব।

সোমবার দুপুরে রংপুর নগরীতে শোডাউন শেষে শাপলা চত্বরে এক পথসভায় তিনি এ ঘোষণা দেন।

এর আগে সকাল থেকেই রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে উপস্থিত হতে থাকেন জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। পরে দুপুর ১২টায় শোডাউন শুরু হয়। এতে নেতৃত্বে দেন জাতীয় পার্টি থেকে বহিষ্কৃত নেতা হোসেন মকবুল শাহরিয়ার আসিফ।

এ সময় জেলা জাতীয় পার্টির সাবেক প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, যুব সংহতির মহানগর কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হীরাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শোডাউনটি পাবলিক লাইব্রেরি মাঠ থেকে শুরু হয়ে সিটি কর্পোরেশন, জেলা পরিষদ সুপার মার্কেট, পায়রা চত্বর, জাহাজ কোম্পানি মোড়, গ্রান্ড হোটেল মোড়, শাপলা চত্বর হয়ে এরশাদের পৈত্রিক নিবাস সেনপাড়ার স্কাই ভিউতে গিয়ে শেষ হয়।