বাড়ি থেকে তুলে নিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে নির্যাতন

প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২২
ফাইল ছবি

ধলাই ডেস্ক: কিশোরগঞ্জের ভৈরবে পঞ্চম শ্রেণির এক কিশোরীকে রাতের অন্ধকারে বাড়ি থেকে তুলে নিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে।

বুধবার দুপুরে ইউএনও সাদিকুর রহমান সবুজ ও ভৈরব থানার ওসি মো. গোলাম মোস্তফার কাছে এমন অভিযোগ করেন ভুক্তভোগী কিশোরীর মা রোজিনা বেগম।

জানা যায়, মঙ্গলবার রাতে পৌর শহরের চন্ডিবের উত্তরপাড়ায় নিজ বাড়িতে পড়াশোনা করছিলো পঞ্চম শ্রেণির ওই ছাত্রী। এ সময় বাড়িতে আর কেউ ছিলো না। এই সুযোগে প্রতিবেশী আলীর ছেলে রিকশাচালক সোরাফ মিয়া জোর করে তাকে তুলে নিয়ে নির্জন জায়গায় নিয়ে নির্যাতন করে। পরে ছাত্রীর মা বাড়িতে ফিরে মেয়েকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে দেখেন মেয়েটি বাড়ির পাশে বসে কান্না করছে। পরে সে বিষয়টি তার মাকে জানায়।

ভোক্তভোগীর মা রোজিনা বেগম বলেন, ‘আমার মেয়েকে বাসায় একা পেয়ে মাদকাসক্ত সোরাফ জোর করে তুলে নিয়ে শারীরিক নির্যাতন করেছেন। এ ঘটনার বিচার পেতে স্থানীয় নেতার কাছে বিচার দিলে তারা সোরাফের বিচার করতে পারবে না বলে জানান। তাদেরকে নগদ ৫০ হাজার টাকা দেওয়া হলে বিচার করে দিবে বলে জানিয়েছে। আমি গরিব মানুষ এত টাকা পাবো কই। তাই মেয়ের নির্যাতনের বিচার পেতে ইউএনও ও ওসির কাছে লিখিত অভিযোগ করেছি। আমার মেয়ের সঙ্গে যে ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে তার শাস্তি দাবি করছি।

ভৈরবের ইউএনও সাদিকুর রহমান সবুজ বলেন, বুধবার দুপুরের দিকে এক স্কুল শিক্ষার্থীর মা তার মেয়েকে নিজ বাসা থেকে তুৃলে নিয়ে নির্যাতন করেছে এমন অভিযোগ নিয়ে আসেন। অভিযোগ শুনে তাৎক্ষণিক ভৈরব থানার ওসি মো.গোলাম মোস্তফাকে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য নির্দেশ দিয়েছি।

ভৈরব থানার ওসি মো.গোলাম মোস্তফা জানান, পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে বাসা থেকে তুলে নিয়ে নির্যাতনের ঘটনায় অভিযোগ পেয়েছি। এ ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে কাজ চলছে।