বিহারে সুশান্ত সিংয়ের ভাই গুলিবিদ্ধ, অবস্থা আশঙ্কাজনক

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১
সংগৃহীত

বিনোদন ডেস্ক: ভারতের বিহারে দিনদুপুরে অজ্ঞাতপরিচয় হামলাকারীদের ছোঁড়া গুলিতে গুরুতর আহত হয়েছেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ভাই। এ সময় আহত হয়েছেন তার সঙ্গে থাকা আরো একজন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

জানা গেছে, গুরুতর আহত রাজকুমার সিং সম্পর্কে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্তের মামাতো ভাই। বিহারের সিরষা জেলার মাধেপুরে রাজকুমারের বাইকের শো-রুম। প্রত্যেকদিনের মতো শনিবারও আলি হাসান নামে নিজের এক সহযোগীকে নিয়ে সেই শো-রুমটিই খুলতেই যাচ্ছিলেন তিনি। কিন্তু বৈজন্তীপুর চকে অজ্ঞাতপরিচয় তিনজন হামলাকারী তাদের পথ আটকায়। এরপরই রাজকুমার এবং আলিকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেয় হামলাকারীরা। গুলির শব্দে ছুটে আসেন স্থানীয়রা। তারাই দু’জনকে উদ্ধার করে নিয়ে যান স্থানীয় হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তারা।

চিকিৎসকরা জানিয়েছেন, দু’জনের অবস্থাই আশঙ্কাজনক। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ কর্মকর্তারা। প্রত্যক্ষদর্শীদের সঙ্গেও কথা বলেন তারা। ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

গত বছরের ১৪ জুন বলিউডের জনপ্রিয় হিরো সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগানো অবস্থায় পাওয়া যায় অভিনেতাকে। এরপর থেকে ভারতের বিভিন্ন গণমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দু হয় সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা। সূত্র: সংবাদ প্রতিদিন