ভেঙে গেল রাজের সঙ্গে পরী মণির সংসার!

প্রকাশিত: ২:১৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২২

বিনোদন ডেস্ক: দেশীয় সিনেমার অন্যতম আলোচিত নায়িকা পরী মণি ও অভিনেতা শরিফুল রাজের সংসার ভেঙে গেছে। শুক্রবার রাত পৌনে ১টার দিকে পরী মণি নিজেই তার ফেসবুক অ্যাকাউন্টে এই ঘোষণা দিয়েছেন।

পরী মণির অ্যাকাউন্ট থেকে এক পোস্টে বলা হয়, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।’

পরী মণির ব্যক্তিগত অ্যাকাউন্টে এই বার্তা দেয়া হলেও তার ভেরিফায়েড পেজ থেকে এ নিয়ে এখনো কিছু পোস্ট করা হয়নি। বিষয়টি জানতে পরী মণির মোবাইল ফোনে কল দেয়া হলেও তা বন্ধ পাওয়া যায়।

পরী মণির ঘনিষ্ঠ এক নির্মাতার সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি সরাসরি কিছু বলতে চাননি। তবে পরী মণি ও রাজ যে আর একসঙ্গে থাকছেন না, এ কথা স্বীকার করেন তিনি।

ওই নারী নির্মাতা বলেন, ‘আমি জানলেও বিষয়টি বলতে চাইছি না। পরী নিজেই সবকিছু জানাবেন। সবকিছু পরিষ্কার করবেন।’ তবে তিনি ইঙ্গিত করে বলেন, ‘বিষয়টি নারী সংক্রান্ত নয়। অন্য কোনো সংশ্লিষ্টতায় তাদের সংসার ভাঙছে।’

ভালোবেসে গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন পরী মণি ও রাজ। এই বছরের আগস্টে তাদের এক পুত্র সন্তানের জন্ম হয়।

আগামী ২০ জানুয়ারি মুক্তি পাবে পরী মণির নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। আবু রায়হান জুয়েল পরিচালিত এ সিনেমায় তার সঙ্গে রয়েছেন অভিনেতা সিয়াম।