শারদীয় দুর্গাপুঁজা উপলক্ষে কমলগঞ্জের মাধবপুরে বিট পুলিশিং এর মতবিনিময়

প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৯
ছবি ধলাইর ডাক

নিজস্ব প্রতিবেদক: আসন্ন শারদীয় দুর্গাপুজো উপলক্ষে মাদক ও আইন শৃঙ্খলা বিষয় নিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নে বাংলাদেশ পুলিশ সম্প্রসারিত বিট পুলিশিং এর মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) কমলগঞ্জ থানার আয়োজনে মাধবপুর বাজার কমিটির সহযোগীতায় সন্ধ্যা সাড়ে ৭ টায় বাজার বণিক সমিতির কার্যালয়ে অনুষ্টিত মতবিনিময় সভায় ইউপি চেয়ারম্যান ও বাজার বণিক সমিতির সভাপতি পুস্প কুমার কানুর সভাপতিত্বে ও মাধবপুর ইউনিয়ন বিট পুলিশিং এর সহকারী বিট অফিসার এএসআই মিজানুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন বিট পুলিশিং কর্মকর্তা কমলগঞ্জ থানার এসআই দেলোয়ার হোসেন, প্যানেল চেয়ারম্যান মোতাহের আলি, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সম্পাদক সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন, এএসআই সাইদ্দুজ্জামান, ইউপি সদস্য রনজিৎ কুমার সিংহ, আব্দুল আহাদ, সাবিদ আলি, কৃষ্ণলাল দেশয়ারা, বাজার বণিক সমিতির সদস্য বসর আহমেদ প্রমুখ।

বক্তারা বলেন, পুলিশিং কার্যক্রম সেবা তীর্নমূল পর্যায় পৌছে দেওয়ার লক্ষে সরকার এ উদ্যেগ গ্রহন করেছে যাতে করে সাধারণ মানুষ কাছ থেকে পুলিশের সেবা পায়। সবাই ঐক্যবদ্ধ হয়ে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ ও জঙ্গীবাদের বিরুদ্ধে সোচ্চার হন এবং তা প্রতিহত করতে পুলিশকে সহযোগীতা করুন। পুলিশ আপনাদের বন্ধু, চলুন মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে একসাথে কাজ করে এদেশ থেকে তা নির্মূল করে সোনার বাংলা গড়ে তুলি।