সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ফেনীতে মানববন্ধন

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১
সংগৃহীত

ধলাই ডেস্ক: কোম্পানীগঞ্জের বসুরহাটে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে ফেনীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে কর্মরত সাংবাদিকরা। সোমবার (২২ ফেব্রুয়ারি) শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ কর্মসূচি পালিত হয়।

ফেনী প্রেসক্লাব সভাপতি ও বিটিভি প্রতিনিধি শওকত মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশন প্রতিনিধি আরিফুর রহমানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, ক্লাবের সাবেক সভাপতি ও কালের কন্ঠ প্রতিনিধি আসাদুজ্জামান দারা, সহ-সভাপতি কামাল উদ্দিন ভূঁইয়া, সাবেক সাধারণ সম্পাদক দৈনিক বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি জমির উদ্দিন বেগ, এসএ টিভি প্রতিনিধি মাইনুল ইসলাম রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক ও দীপ্ত টিভি প্রতনিধি আবদু্ল্লাহ আল-মামুন, কোষাধ্যক্ষ ও সময় টিভির রিপোর্টার আতিয়ার সজল, সদস্য মোস্তফা কামাল বুলবুল, ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাবিহ মাহমুদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শাহজালাল ভূঁইয়া, ক্লাবের সদস্য ও বাংলানিউজের নিজস্ব প্রতিবেদক সোলায়মান হাজারী ডালিম।

এছাড়াও কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করেন বাংলাদেশ ফটোসাংবাদিক এসোসিয়েশনের ফেনী শাখার সভাপতি জুলহাস তালুকদার, রামগড় প্রেসক্লাবের সভাপতি মো. নিজাম উদ্দিন, প্রথম আলো ফেনী বন্ধুসভার সাবেক সভাপতি নুরুল আমিন হৃদয়, বর্তমান সভাপতি শেখ আশিকুন্নবী সজীব, চিত্র সাংবাদিক দুলাল তালুকদার, রনি ও নাজিম প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার দ্রুত সময়ের মধ্যে করতে হবে। বিচারহীনতার সংস্কৃতির কারণে দেশে সাংবাদিক নির্যাতনের ঘটনা বার বার ঘটছে। ঘটনার সাথে জড়িতরা যত প্রভাবশালীই হোক তাদের গ্রেফতার করে দৃষ্টান্ত স্থাপন করার জন্য সরকারের কাছে দাবি জানান।