সাত মাসের অন্তঃসত্ত্বাকে গলা টিপে মারলেন স্বামী-শাশুড়ি

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২১
সংগৃহীত

ধলাই ডেস্ক: চট্টগ্রামের লোহাগাড়ায় ফারজানা ইয়াছমিন নামে সাত মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। স্বামী-শাশুড়ি মিলে তাকে গলা টিপে হত্যা করেছেন বলে দাবি স্বজনদের।

রোববার রাতে উপজেলার চরম্বা ইউনিয়নের পূর্ব মাইজবিলা এলাকায় এ ঘটনা ঘটে। ফারজানা একই এলাকার জিয়াউর রহমানের স্ত্রী। এ ঘটনার পর স্বামী পলাতক রয়েছেন।

ফারজানার মা রিজিয়া বেগম জানান, প্রায় আড়াই বছর আগে এনায়েত আলীর ছেলে জিয়াউর রহমানের সঙ্গে ফারজানার বিয়ে হয়। বিয়ের পর থেকে তার মেয়েকে নানা কারণে নির্যাতন করছিলেন স্বামী-শাশুড়ি। ফারজানা সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এ অবস্থায় স্বামী ও শাশুড়ি মিলে তাকে গলা টিপে হত্যা করেন।

গোসলখানা থেকে অচেতন অবস্থায় ফারজানাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় বলে দাবি করছেন শাশুড়ি রাজিয়া বেগম।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শেখ মুহাম্মদ ফয়সাল বলেন, রাতে ওই গৃহবধূকে হাসপাতালে আনা হয়। তবে এর আগেই তার মৃত্যু হয়।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ বলেন, মৃত্যুর বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। তদন্ত চলছে। লাশটি মর্গে পাঠানো হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ফারজানার লাশ হাসপাতালে রয়েছে।

সূত্র: ডেইলী বাংলাদেশ…