সিঁদ কেটে ঘর থেকে তুলে নিয়ে শিশুকে ধর্ষণ, সেই আসামি গ্রেফতার

প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০
সংগৃহীত

ধলাই ডেস্ক: কিশোরগঞ্জের করিমগঞ্জে সিঁদ কেটে বসতঘরে ঢুকে ছয় বছরের শিশুকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার আসামি আলী হোসেনকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ শহরের শোলাকিয়া গাছবাজার এলাকা থেকে কিশোরগঞ্জ সদর থানার সহযোগিতায় করিমগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা করিমগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন জানান, শিশুটিকে ধর্ষণের পর পালিয়ে ঢাকায় চলে যান আলী হোসেন। সেখান থেকে কিশোরগঞ্জ আসেন। গোপনে খবর পেয়ে দুই থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

তিনি জানান, গ্রেফতার আলী হোসেনের বিরুদ্ধে এলাকায় একাধিক ধর্ষণের অভিযোগ রয়েছে।

গত ৭ সেপ্টেম্বর রাতে করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের সাঁতারপুর গ্রামের এক দরিদ্র রিকশাচালকের ছয় বছরের শিশুকন্যাকে বাবা-মায়ের সঙ্গে ঘুমন্ত অবস্থায় ঘরের সিঁদ কেটে নিয়ে যায়। একই গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে আলী হোসেন। ধর্ষণের পর শিশুটিকে বাড়ির পাশে একটি ধানক্ষেতে ফেলে রেখে পালিয়ে যায় আলী হোসেন। সকালে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ওই দিন আলী হোসেনকে আসামি করে করিমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

সূত্র: জাগো নিউজ…