সুনামগঞ্জে সৌদির নাগরিককে সংবর্ধনা

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২০

ধলাই ডেস্ক: সৌদি আরবের নাগরিক শিল্পপতি আলী জিজানী সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নে রাজনপুর গ্রামে আগমন উপলক্ষে স্থানীয় ব্যবসায়ী প্রবাসী মো. ছমির উদ্দিনের উদ্যোগে তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে ।

শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে রাজনপুর গ্রামের ছমির উদ্দিনের বাড়ির পাশের মাঠে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

দোয়ারাবাজার থানার সিনিয়র ওয়ারেন্ট অফিসার (অবঃ) রফিক উদ্দিনের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা কামাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রীর দেশ পরিচালনায় আজ আমরা গর্বিত। জাতি হিসেবে আমরা বিশ্বের দরবারে পরিচিত।’ এ সময় তিনি সৌদি নাগরিক আলী জিজানীকে শুভেচ্ছা জানান।

সৌদি আরবের নাগরিক আলী জিজানী তার বক্তব্যে বলেন, ‘আমি বাংলাদেশ সম্পর্কে অনেক জানতে পেরেছি। বাঙালি খুবই ভালো। আমি অন্তর থেকে সবাইকে ধন্যবাদ জানাই। শুধু তাই নয়, একই সাথে বাংলাদেশের উন্নয়নে যার অক্লান্ত পরিশ্রম, সেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও ধন্যবাদ দিচ্ছি দেশকে এগিয়ে নেওয়ার জন্য।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম, দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ফরিদ আহমদ তারেক, দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ও সদর ইউপি সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক, ছাতক উপজেলা আওয়ামী লীগ নেতা সৌয়দ আহমদ, আবজাল হোসেন, আওয়ামী লীগ নেতা মোশাহীদ আলী, পান্ডারগাঁও ইউপির চেয়ারম্যান ফারুক আহমদ, উত্তর খুরমা ইউপির চেয়ারম্যান বিল্লাল আহমদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ছালেহা বেগম, আশিদ রাজা চৌধুরী, অসক দাস, স্বেচ্চাসেবক লীগ নেতা ছালিক, মুশারফর হোসেন, যুবলীগ নেতা জাবেদ নকিব, মাসুক মিয়া, তাজুল ইসলাম, দবির আহমদ, ছাত্রলীগ নেতা রুয়েল আহমদ তালুকদার, শামীম আহমদ, সুয়েব তালুকদার ও সুয়েব মিয়া, সাজিদ মিয়া।

এর স্বাগত বক্তব্য দেন মিজানুর রহমান কালা মিয়া।