স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর গলায় ফাঁস

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০২০
সংগৃহীত

ধলাই ডেস্ক: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা করেছেন এক এক চা-শ্রমিক। রোববার (০৯ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার বৌলাছড়া চা-বাগানের শ্রমিক কলোনি থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

তারা হলেন ওই কলোনির অলকা তন্তবায় (৩৫) ও বিপুল তন্তবায় (৪২)। তাদের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সোহেল রানা।

তিনি বলেন, রোববার ভোরে বৌলাছড়া চা-বাগানের শ্রমিক কলোনিতে তাদের মৃত্যু হয়। সকালে বৌলাছড়া হাসপাতাল লাইনের লেবার কলোনিতে গিয়ে তাদের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। অলকার গলাকাটা মরদেহ মেঝেতে আর ঘরের আড়ার সঙ্গে বিপুলের ঝুলন্ত মরদেহ দেখতে পান তারা। খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়ন পরিষদের সচিব নারায়ণ দাস বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। রোববার ভোরে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ দেখা দেয়। একপর্যায়ে শোবার ঘরে দা দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেন স্বামী। পরে ঘরের আড়ার সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন স্বামী। ওই সময় ছেলে-সন্তানের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে দরজা খুলে রক্তাক্ত স্ত্রী ও স্বামীর ঝুলন্ত মরদেহ দেখে থানা পুলিশকে খবর দেয়।