স্বর্ণের চেইন ছিনতাইকালে ব্রাহ্মণবাড়িয়ার ৭ নারী গ্রেফতার

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২১
সংগৃহীত

ধলাই ডেস্ক: ময়মনসিংহে স্বর্ণের চেইন ছিনতাই চক্রের সাত নারী সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে দুটি স্বর্ণের চেইন ও দুটি কাটার জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা সবাই ব্রাহ্মণবাড়িয়ার নাছিরনগরের ধরমন্ডল এলাকার বাসিন্দা বলেন জানিয়েছে পুলিশ।

তারা হলেন- নাছিরনগরের ধরমন্ডল এলাকার ইয়াসিন মিয়ার স্ত্রী মোছা. নাছু বেগম, একই এলাকার মজনু মিয়ার স্ত্রী মোছা. হামিদা খাতুন, মো. হাদিস মিয়ার স্ত্রী ফাতেহা বেগম, মৃত আব্দুল হাইয়ের স্ত্রী জোসনা বেগম, মো. আব্দুল মিয়ার স্ত্রী জুলেখা বেগম, মৃত আব্দুল করিমের স্ত্রী হাজেরা বেগম ও সেন্টু মিয়ার স্ত্রী নূর চান।

মঙ্গলবার বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে সোমবার (৩০ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার রাজগঞ্জ এলাকা থেকে তাদের আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ সফিকুল ইসলাম বলেন, চক্রটি নগরীর জনবহুল বিভিন্ন এলাকায় পরিকল্পিতভাবে ভিড় তৈরি করত। তারপর ভিড়ের মধ্যে নারীদের গলায় থাকা স্বর্ণের চেইন বিশেষ পদ্ধতিতে কেটে নিয়ে দ্রুত ঘটনাস্থলে থেকে সরে পড়ত।

তিনি বলেন, অভিনব কৌশলে ছিনতাইয়ের এমন সুনির্দিষ্ট বেশ কয়েকটি অভিযোগ পেয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। পরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’