অটোরিকশা থামিয়ে গারো পাহাড়ে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ

প্রকাশিত: 5:09 PM, June 28, 2020
ফাইল ছবি

ধলাই ডেস্ক: শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড়ের উত্তর বাকাকুড়া এলাকায় গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (২৭)। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ।

আটকরা হলো- উপজলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রামের অটোরিকাশা চালক খোকন মিয়া (২২) ও রাসেল মিয়া (২০)। গণধর্ষণের শিকার ওই গৃহবধূকে রোববার (২৮ জুন) দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ১২টার দিকে ওই গৃহবধূ তার এক আত্মীয়ের সঙ্গে অটোরিকশায় করে ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশ কেন্দ্রে বেড়াতে যান। উপজেলার উত্তর বাকাকুড়া এলাকায় পৌঁছালে স্থানীয় কয়েকজন বখাটে অটোরিকশাটি আটকিয়ে ওই গৃহবধূর আত্মীয়কে ভয় দেখিয়ে গৃহবধূকে জোরপূর্বক গারো পাহাড়ের জঙ্গলে নিয়ে যায়। এরপর তিন যুবক মিলে তাকে ধর্ষণ করে। এ সময় গৃহবধূর চিৎকারে ও এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঝিনাইগাতী থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশ খোকন ও রাসেলকে আটক করে। তবে অন্যজন পালিয়ে যায়।

ঘটনার পর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় চারজনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।