অসুস্থ মায়ের জন্য দোয়া চাইলেন আরিফিন শুভ

প্রকাশিত: 3:29 PM, May 10, 2020
ফাইল ছবি

বিনোদন ডেস্ক: আজ মে মাসের দ্বিতীয় রোববার। মা দিবস। মাকে নিয়ে বিশেষভাবে ভাবার দিন। মাকে আজ বিশেষভাবে মনে করার দিন। পৃথিবীর সবচেয়ে মধুর শব্দ ‘মা’ নিয়ে আবেগে ভেসে যাবার দিন।

আর সবার মতো এদিন তারকারাও তাদের মাকে নিয়ে মেতে থাকেন। কেউ তার মাকে শুভেচ্ছা জানান। কেউ আবার তার মাকে মিস করেন নানা স্মৃতিকথায়।

এদিকে ঢাকাই সিনেমার চিত্রনায়ক আরিফিন শুভ জানালেন তার চার বছর ধরে অসুস্থ। মা দিবসের বিশেষ দিনে অসুস্থ মায়ের জন্য দোয়া চেয়েছেন তিনি।

২০১৭ সালের ১৪ এপ্রিল মুক্তি পায় আরিফিন শুভ অভিনীত সিনেমা ‘ধ্যাততেরিকি’। সিনেমা মুক্তির একদিন আগে শুভ যখন সিনেমার প্রচারণায় একটি টেলিভিশনের অফিসে তখনই খবর এলো, তার মা অসুস্থ। সব ফেলে কাওরান বাজার থেকে শুভ ছুটলেন ময়মনসিংহ। এরপর রাত দেড়টার মাকে নিয়ে ফিরলেন ঢাকা।

সেই শুরু। এরপর থেকে মায়ের অসুখ কখনো কমেছে আবার কখনো বা বেড়েছে। সর্বশেষ ‘মিশন এক্সট্রিম’ সিনেমার ফাস্ট লুক উন্মোচন অনুষ্ঠানের মঞ্চেও জানিয়েছিলেন তার মা হাসপাতালে ভর্তি।

এছাড়া দেশের করোনা পরিস্থিতির সময়ও দুবাই থেকে ফিরে কোয়ারেন্টাইনের কড়া নিয়মের মধ্যেও মায়ের অসুস্থতার জন্য ঘর থেকে বের হতে হয়েছে এই অভিনেতাকে। সেই মায়ের জন্য ভক্ত ও প্রিয়জনদের কাছে দোয়া চাইলেন শুভ।

আজ ১০ মে নিজের ফেসবুকে জানিয়েছেন, ‘আমার জীবনের সাথে তোমাকেও ভালবাসি মা। আমার মায়ের জন্য সবাই দোয়া করবেন। তিনি গেলো ৪ বছর ধরে অসুস্থ।’

এদিকে আসছে রোজা ঈদে শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।