এবার স্ত্রীর বিরুদ্ধে আইনি নোটিশ পাঠালেন নওয়াজ

প্রকাশিত: 6:04 PM, June 27, 2020
ফাইল ছবি

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর সংসারে বাজছে ভাঙনের সুর। বিবাহবিচ্ছেদ চেয়ে দিন কয়েক আগেই নোটিশ পাঠিয়েছেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকী ওরফে অঞ্জনা কিশোর পাণ্ডে। এ বিষয়ে এতদিন চুপ ছিলেন। এবার বিষয়টি নিয়ে নিরবতা ভাঙলেন ভারতের জনপ্রিয় অভিনেতা নওয়াজ সিদ্দিকি।

এবার আলিয়াকে পাল্টা নোটিস পাঠালেন অভিনেতা নওয়াজ। যেখানে তার সঙ্গে প্রতারণা করা হয়েছে ও ইচ্ছাকৃৃতভাবে তার মানহানি করা হয়েছে বলে স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করেন তিনি।
শোনা যাচ্ছিলো নওয়াজের কাছে আলিয়ার পাঠানো বিচ্ছেদের নোটিসের উত্তর দেননি অভিনেতা। এই বিষয়েও কথা বলেন তিনি।

নওয়াজউদ্দিন সিদ্দিকি নোটিসে লেখা, তিনি আলিয়ার থেকে বিবাহবিচ্ছেদের নোটিস পাওয়ার ১৫ দিনের মধ্যেই জবাব দিয়েছিলেন, সেই দিনটি ছিল ১৯ মে। অথচ আলিয়া বলেন, তিনি নাকি নওয়াজের কাছে কোনও জবাব পাননি। আলিয়ার অভিযোগ নওয়াজের কাছ থেকে তিনি মাসিক খরচ বাবদ কোনও টাকা পাচ্ছেন না, যেকারণে, বাচ্চাদের স্কুলের বেতন দিতে পারছেন না।

নওয়াজউদ্দিনের আইজীবী আদনান শেখ বলেন, ‘আমার মক্কেল ইএমআই-ও বাচ্চাদের খরচ দিচ্ছেন। এমনকি বিবাহবিচ্ছেদের নোটিসের জবাবও দিয়েছেন আগেই এবং আবারও দিচ্ছেন। কিন্তু তা সত্ত্বেও আলিয়া আমার মক্কেলকে অপবাদ দেওয়ার চেষ্টা করছেন।’

নওয়াজ নোটিসে জানান, আলিয়া যেন তাকে অপবাদ দেওয়ার চেষ্টা না করেন। আর তিনি যা বলেছেন, তা যেন লিখিত বিবৃতি দিয়ে তুলে নেন, নাহলে অভিনেতা আলিয়ার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।