কমলগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত-১

প্রকাশিত: 8:16 PM, October 13, 2020
ছবি ধলাইর ডাক

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কমলগঞ্জের বিন্দাবনপুরে (রাধাগবিন্দপুর) জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় ফুরকান মিয়া (৪৬) আহত হয়েছেন। হামলার এ ঘটনায় সোমবার রাতে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে বলে জানাযায়। অভিযোগ সূত্রে জানা যায়, বিন্দাবনপুরে (রাধাগবিন্দপুর) গ্রামের মকবুল মিয়ার পুত্র ফুরকান মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল একই এলাকার মুহিতুর রহমান ফারুকের পুত্র মাহবুব মিয়া ও সমছু মিয়ার ছেলে হুমায়ুন আহমেদ গংদের। এই বিরোধের জের ধরে গত শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় স্থানীয় রাজদীঘির বাজার থেকে বাড়ি ফেরার পথে তার বাড়ির পাশেই প্রতিপক্ষ মাহবুব মিয়া ও হুমায়ুন আহমদের নেতৃত্বে কতিপয় লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ফুরকান মিয়ার উপর হামলা চালায়। এসময় তার হাল্লাচিৎকারে পরিবারের সদস্যসহ আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে হামলায় আহত ফুরকান মিয়াকে উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তবে অভিযোগ অস্বীকার করে মাহবুব মিয়ার মা শাহ মমতাজ বেগম বলেন, ফুরকানের উপড় কে বা কারা হামলা করেছে আমরা জানিনা। আমার ছেলে সিলেটে চাকরি করে।

অভিযোগের সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, তদন্তপূর্বক দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।