কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে কর্তৃক অসুস্থ রোগীদের নগদ অর্থ সহযোগিতা প্রদান

প্রকাশিত: 12:12 AM, May 22, 2020
ছবি ধলাইর ডাক

কমলগঞ্জ সংবাদদাতা: বৃহস্পতিবার ২১ মে ‘কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’ কর্তৃক বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ৪ জন অসুস্থ রোগীকে  চিকিৎসার জন্য নগদ ৭০ হাজার টাকা  সংগঠনের সহযোগী সদস্যরা বাড়ি বাড়ি পৌছে দেন।

গত ২১ মে (বৃহস্পতিবার)  কমলগঞ্জ  পৌরসভার অফিস সহায়ক মৃত মোঃ অালিক মিয়ার পরিবারকে অনুদান হিসাবে  নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয়।
ক্যানন্সারে অাক্রান্ত কমলগঞ্জ সদর ইউনিয়নের ছাতক ছড়া গ্রামের মোঃ মান্নান মিয়া’র চিকিৎসা সেবার  জন্য   নগদ ২০ হাজার টাকা অনুদান  প্রদান করা হয়।
পৌরসভার  ৫ নং ওয়ার্ডের  মোঃ অাব্দুল গণির ছেলে মৃত মোঃ শাবাস মিয়া (২২) ক্যানন্সার রোগে অাক্রান্ত ছিল। চিকিৎসাধীন অবস্থায় সে  মৃত্যু বরণ করে। চিকিৎসার বরাদ্ধ কৃত ২০ হাজার টাকা তার  পরিবারকে  প্রদান করা হয়।
পৌরসভার ২ নং ওয়ার্ডের  নছরতপুর জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ শফিউল অালম হৃদরোগে আক্রান্ত তাহার  চিকিৎসা সেবার  জন্য  ২০ হাজার টাকা  প্রদান করা হয়।
কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে এর সভাপতি প্রভাষক শেখ এম শামীম সাহেদ বলেন –   ৪ জন  জটিল রোগীর  চিকিৎসার জন্য ৭০ হাজার টাকা সংগঠনের  সদস্যরা  বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেন। এই সংগঠন অসহায় মানুষের পাশে সবসময় থাকবে।