গভীর রাতে দুস্থদের মাঝে খাবার বিতরণ করছেন বিদিশা এরশাদ

প্রকাশিত: 9:43 PM, May 20, 2020
ছবি সংগৃহীত

ধলাই ডেস্ক: করোনার কারণে লকডাউন শুরুর দিন থেকেই রান্না করা খাবার বিতরণ করছেন বিদিশা এরশাদ। হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট ও বিদিশা ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে।

জাতীয় পার্টির প্রয়াত প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বারিধারার প্রেসিডেন্ট পার্কে এ রান্নার ব্যবস্থা করা হয়।

রান্না করা খাবার বিদিশা গভীর রাতে মিরপুর মাজার, হাইকোর্ট মাজার, গুলিস্তান, কমলাপুর রেলস্টেশন, বিমান বন্দর রেল স্টেশন, সদরঘাটসহ রাজধানীর বিভিন্নস্থানে নিজে ভাসমান ও অসহায় মানুষদের মাঝে খাবার বিরতণ করেন। খাবার বিতরণকালে তার সঙ্গে এরশাদ ট্রাস্টির সদস্য কাজী মামুনুর রশিদসহ অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

এ বিষয়ে বিদিশা ফাউন্ডেশনের চেয়ারম্যান বিদিশা সিদ্দিক বলেন, দিনের বেলায় যারা বাইরে ঘোরা-ফেরা করেন তাদের অধিকাংশেরই নিজস্ব বাসা বা ভাড়া বাসা আছে। কিন্তু যারা ভাসমান আছেন, সহায়-সম্বলহীন, তাদের দেখার কেউ নাই। তাই আমি চেষ্টা করি আমার সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়ানোর। আমি সমাজের বিত্তবানদেরও আহ্বান জানাবো আপনারা দুস্থদের সাহায্যার্থে এগিয়ে আসুন। আপনাদের একটু সহযোগিতাই খেয়ে বাঁচতে পারবে একটি পরিবার।