ছাত্রাবাসে গণধর্ষণ : আদালতে জবানবন্দি দিচ্ছেন ৩ ছাত্রলীগ কর্মী

প্রকাশিত: 6:42 PM, October 2, 2020
সংগৃহীত

ধলাই ডেস্ক: সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে তুলে নিয়ে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণের মামলায় রিমান্ডে থাকা আটজনের মধ্যে প্রধান আসামি ছাত্রলীগ কর্মী সাইফুর রহমান, রবিউল ইসলাম ও অর্জুন লস্কর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন।

শুক্রবার (২ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় কড়া পুলিশ পাহারায় তাদেরকে অতিরিক্ত মুখ্য মহানগর বিচারিক হাকিম মোহাম্মদ জিয়াদুর রহমানের এজলাসে নিয়ে আসা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জ্যোতির্ময় সরকার এ তথ্য নিশ্চিত করে বলেন, রিমান্ডে থাকা আটজনের মধ্যে এজাহারভুক্ত তিন আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে ইচ্ছা প্রকাশ করলে তাদের আদালতে নেয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ২৫ সেপ্টেম্বর রাতে এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন এক গৃহবধূ। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই গৃহবধূকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসের সামনে প্রাইভেটকারের মধ্যেই পালাক্রমে ধর্ষণ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের সামনে তার স্বামীকে আটকে রাখে দুইজন।

এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেন। মামলায় ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করা হয়।

এ ঘটনায় র‌্যাব ও পুলিশ এজাহারভুক্ত ছয় আসামিসহ সন্দেহভাজন আরও দুইজনকে গ্রেফতার করেছে। তারা সবাই বর্তমানে ৫ দিনের রিমান্ডে রয়েছেন।

সূত্র: জাগো নিউজ…