জামালপুর জেলায় ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার ইফতার ও খাবার বিতরণ

প্রকাশিত: 2:04 AM, May 18, 2020

মোঃ তোহিদুল ইসলাম (রিয়াদ): প্রগতিশীল সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার জামালপুর জেলা শাখার উদ্যোগে ৮০ অসহায় হতদরিদ্র দিনমজুর ও পথচারীর মাঝে ইফতার বিতরণ করা হয়।

ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ বিভাগীয় প্রধান ফেরদৌস আহমেদ লালন এবং সহ আন্তর্জাতিক সম্পাদক আবু জাহিদের এর সমন্বয়ে জামালপুর জেলা শাখার আহবায়ক শাহিদ চৌধুরীর নেতৃত্বে সামাজিক দূরত্ব বজায় রেখে এই কর্মসূচী বাস্তবায়ন করা হয়।

এই কর্মসূচী বাস্তবায়ন নিয়ে সহ আন্তর্জাতিক সম্পাদক আবু জাহিদ বলেনঃ ইচ্ছার ময়মনসিংহ বিভাগীয় টিমের সকলের সার্বিক সহযোগীতায় সফলভাবে এই কর্মসূচী সম্পন্ন করতে আমি ও আমার টিম সক্ষম হয়েছি। সৃষ্টকর্তার রহমতে ৮০ জন দুস্থ ও অসহায় মানুষের ইফতার বিতরণের মাধ্যমে সফলভাবে ময়মনসিংহে এই রমজানে কর্মসূচী সম্পাদন করছি। সকলের সহযোগীতা পেলে আমরা ভবিষ্যৎ কালে আরো সফল কর্মসূচী বাস্তবায়ন করবো।

করোনার এই ক্রান্তিলগ্নকালে ঢাকা, রাজশাহী, রংপুর, খুলনা, চট্টগ্রাম বিভাগের কর্মসূচীর পর ময়মনসিংহ বিভাগের এই কর্মসূচী বাস্তবায়ন করা হয় বলে জানা যায়। পরবর্তী কর্মসূচী পুনরায় ময়মনসিংহ, সিলেট ও রংপুর বিভিন্ন এলাকায় বাস্তবায়ন করা হবে বলে জানান কেন্দ্রীয় পরিষদের যুগ্ম সম্পাদক সাইফুল করিম বাবর। বৈশ্বিক মহামারি করোনা’র ক্রান্তিলগ্ন এই পরিবেশে সৎ ইচ্ছার জাগরণে আম জনতার পাশে ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার তারুণ্যের দল সর্বদা প্রস্তুত থাকবে।