দুস্থদের মাঝে সবজি বিতরণ করল স্বেচ্ছাসেবক লীগ

প্রকাশিত: 1:15 AM, May 14, 2020
ছবি সংগৃহীত

ধলাই ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অসহায়, গরিব ও কর্মহীনদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

বুধবার রাজধানীর শান্তিনগর ইস্টার্ন প্লাস মার্কেটের সামনে মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে ফ্রি সবজি বাজারের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি দেবাশীষ বিশ্বাস, বর্তমান সভাপতি কামরুল হাসান রিপন, সাধারণ সম্পাদক তারিক সাঈদ প্রমুখ।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, যতদিন এই মহামারি বিপর্যয় না কাটবে ততদিনই স্বেচ্ছাসেবক লীগ মানুষের পরম সতীর্থ হয়ে কাজ করবে।

সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন,`স্বেচ্ছাসেবক লীগ অতীতেও সকল বিপর্যয়ে মানুষের পাশে ছিল, দেশের এই ক্রান্তিলগ্নেও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে মানুষের পাশে আছে এবং থাকবে।

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তারিক সাঈদ বলেন, দরিদ্র ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার পাশাপাশি খবর পেলে নীরবে মধ্যবিত্তদের ঘরেও খাদ্যসামগ্রী ও ইফতার উপহার সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে এবং ইফতারের পূর্বমুহূর্তে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতার বিতরণ করা হচ্ছে।

এ কাজে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, নগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে আমাদের এ কার্যক্রম
ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে।

নিজ খরচে দেশের এই দুর্যোগপূর্ণ মুহূর্তে স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সকল নেতাকর্মীকে সংগঠনের সামর্থ্য অনুযায়ী দরিদ্র-অসহায়-কর্মহীন মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদানের আহ্বান জানিয়েছেন তারেক সাঈদ।

করোনা শুরুর পর থেকে তারিখ সাঈদ মহানগর দক্ষিণের পাঁচ হাজার পরিবারকে খাবার সহায়তা দেন।