দেশের যে কোন দুর্যোগে ক্লান্তিলগ্নে আমরা দায়িত্ববোধ থেকে এগিয়ে আসি।

প্রকাশিত: 10:39 PM, May 22, 2020
ছবি ধলাইর ডাক

নজরুল ইসলাম, লন্ডন থেকে: কভিড ১৯ করোনা সংকট মহামারীতে মৌলভীবাজার ওয়েলফেয়ার এন্ড এড্যুকেশন ট্রাষ্ট ইন ইউকের উদ্যোগে নগদ অনুদান প্রদান।

মৌলভীবাজার ওয়েলফেয়ার এন্ড এড্যুকেশন ট্রাষ্ট ইউকের উদ্যোগে কভিড ১৯ করোনা মহামারীতে মৌলভীবাজার জেলার কর্মহীন ও সুবিধা বঞ্চিত ২০০ পরিবারকে অসহায় মানুষদের মাঝে নগদ ২ লক্ষ টাকার অর্থ বিতরন করা হয়। মৌলভীবাজার ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট, মৌলভীবাজার জেলা শাখার সভাপতি এডভোকেট কিশোরী পদ দেব শ্যামলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হুমায়ুন কবির এর পরিচালানায় গত ১৯ মে ২০২০ ইং মৌলভীবাজার পাবলিক লাইব্রেরি হলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আনুস্টানিক উদ্বোধন করেন মৌলভীবাজার ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা নেছার আহমদ-এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাউর রহমান প্রমুখ।

জননেতা নেছার আহমদ-এমপি মহতি এই উদ্দ্যোগের ভুয়শী প্রসংসা করেন , বলেন যারা অর্থ সহযোগিতা করেছেন এবং দুর্যোগ কালীন সময়ে মানবতার সেবায় এগিয়ে এসেছেন সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

২০ শে মে ২০২০ ইং রাজনগর উপজেলা চেয়ারম্যান ও মৌলভীবাজার ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্টের ট্রাস্টি শাজাহান খানের সভাপতিত্বে রাজনগর উপজেলায় গরীব দুঃখী মানুষের মধ্যে অর্থ বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন ওয়েলফেয়ারের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির , ট্রাস্টি আব্দুর রহমান মনা ও হারুন মিয়া। একই দিনে কুলাউড়ায় উপজেলা সাবেক উপজেলা চেয়ারম্যান কামরুল ইসলামের সভাপতিত্বে উপজেলায় গরীব দুঃখী মানুষের মধ্যে অর্থ বিতরণ করা হয়। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হুমায়ুন কবির, সাংবাদিক গিয়াস আহমেদ প্রমূখ।

আজ ২২শে মে ২০২০ ইং জনপ্রতিনিধি সাবেক প্যানেল চেয়ারম্যান রিপন ইসলাম ময়নুলের নেতৃত্বে ছাত্র নেতা হাবিবুল ইমনের উপস্থাপনায় কমলগঞ্জে মুক্তিযোদ্ধের সংগটক প্রবীন আওয়ামী লীগ নেতা আব্দুন নুর মাস্টারের সভাপতিত্বে উপজেলায় গরীব দুঃখী মানুষের মধ্যে অর্থ বিতরণ করা হয়। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হুমায়ুন কবির, সাংবাদিক আব্দুল্লাহ ,সমাজকর্মী ময়নুল ইসলাম রুয়েল।

সংগটনের চেয়ারম্যান আব্দুল আহাদ চৌধুরী ট্রাস্টের সকল ট্রাস্টি, সদস্য সংলিস্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এই মহতী উদ্দ্যোগে যারা অর্থ সহযোগিতা করেছেন তারা হলেন-আব্দু্ল আহাদ চৌধুরী, সিতাব চৌধুরী, আব্দুর রশীদ কাজল ,আহমদ হাসান, মেহের নিগার চৌধুরী, তারাউল ইসলাম, মোঃ সাহিদুর রহমান, আব্দুল মালিক, শামীম আহমদ, মোহাম্মদ মকিস মনসুর, সোহেল ইসলাম, জুয়েল চৌধুরী, হেনা বেগম, আব্দুল হাফিজ বক্কর, রুহুল আমিন রুহেল, ওয়াহিদ মিয়া, শাহিন আহমদ চৌধুরী, কবির মিয়া, সাব্বির করিম, আফজাল আহমদ, আবুল কালাম, মতিউর রহমান সালেহ, রুকন আহমদ, নজরুল ইসলাম, মহিদুর রহমান, গিয়াস আহমেদ, শাহজাহানুর রাজা,ও জহির মিয়া প্রমুখ।