প্রথমবারের মতো ‘দারাজমল ফেস্ট’ আয়োজন করেছে দারাজ

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, জুলাই ৭, ২০১৯

ডেস্ক রিপোর্ট: ব্র্যান্ডপ্রেমীদের জন্য প্রথমবারের মতো দারাজমল ফেস্ট আয়োজন করছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ। এই উৎসব উপলক্ষে ৫ জুলাই থেকে ১১ জুলাই পর্যন্ত দারাজমলে থাকবে ৮০% পর্যন্ত ডিসকাউন্ট এবং আকর্ষণীয় অফার।

ক্রেতারা যাতে দারাজের প্রায় ৫০ লাখেরও বেশি পণ্যের মধ্য থেকে নিশ্চিন্তে ব্র্যান্ডের আসল পণ্য বেছে নিতে পারেন, সেজন্যই চালু করা হয়েছে দারাজমল ফিচারটি। দারাজমল থেকে পণ্য কেনার সুবিধাগুলো হলো-
>> এতে রয়েছে বিভিন্ন ব্র্যান্ডের অফিশিয়াল স্টোর;
>> রয়েছে শতভাগ আসল পণ্য;
>> ১৪ দিনের মধ্যে ক্রয় করা পণ্য ফেরত দেয়ার সুবিধা এবং
>> দ্রুততর ডেলিভারির নিশ্চয়তা।

বিশেষ এই ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে রয়েছে শেভার শপ, সিক্রেট টেম্পটেশন, ওয়াইল্ড স্টোন ও বায়ো-অয়েল এবং ব্র্যান্ড পার্টনার হিসেবে থাকছে স্বপনস ওয়ার্ল্ড।

দারাজমলের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে শেক শেক ভাউচার, আই লাভ ভাউচার, বিভিন্ন ব্র্যান্ড ভাউচার ও ডেইলি ফ্ল্যাশ সেল। ক্যাম্পেইনের সেরা পাঁচটি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে মাত্র ১৩ হাজার ৪৮৫ টাকায় দুরন্ত বাইসাইকেলসহ মাত্র ১১ হাজার ৯০ টাকায় ফাইভ ওয়ে ম্যানুয়াল ট্রেডমিল। এ ছাড়া মাত্র ১৩ হাজার ৮৪০ টাকায় শাওমি এ ওয়ান স্মার্টফোন।

থাকছে মাত্র ৩ হাজার ৫০ টাকায় ক্যাসিও এন্টাইজার অ্যানালগ মেনজ ওয়াচ ও ১২ হাজার ৬৫০ টাকায় হাই কুল স্মার্ট আই সিম্ফনি এয়ার কুলার।

এ উপলক্ষে দারাজের ফ্যাশন ও এফএমসিজি ক্যাটাগরি পরিচালক সুমাইয়া রহমান বলেন, ‘এই প্রথমবারের মতো আমরা দারাজ মল ফেস্টের মধ্য দিয়ে দেশের আসল সব ব্র্যান্ডগুলোকে একত্রিত করেছি, যেখানে ক্রেতারা নিশ্চিন্তে উপভোগ করতে পারবেন মানসম্মত এবং শতভাগ আসল পণ্য, ১৪ দিনের মধ্যে পণ্য ফেরতের সুবিধা ও দ্রুততম ডেলিভারি। পাশাপাশি গ্রাহকরা বিভিন্ন ভিডিওতে দেখে নিতে পারবেন কীভাবে দেশের জনপ্রিয় তারকারা দারাজ মলের সঙ্গে তাদের কেনাকাটার অভিজ্ঞতা প্রকাশ করেছেন। আমরা আশা করছি, দারাজ মল ফেস্টের মাধ্যমে ক্রেতাদেরকে একটি অসাধারণ শপিং অভিজ্ঞতা উপহার দিতে পারব।